পরিবার পরিকল্পনা অধিদপ্তর এর ফার্মাসিস্ট পদের মৌখিক পরীক্ষার ফলাফল ২০২৩

 


পরিবার পরিকল্পনা অধিদপ্তর এর ফার্মাসিস্ট পদের মৌখিক পরীক্ষার ফলাফল ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার পরিবার পরিকল্পনা অধিদপ্তর কাওরান বাজার, ঢাকার পরীক্ষার ফলাফল প্রকাশ। পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন রাজস্বখাতভূক্ত নিম্নবর্ণিত শূন্য পদ সমূহ পূরণের নিমিত্তে ফার্মাসিস্ট পদে পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। আবেদনকৃত প্রার্থীগণদের নির্ধারিত তারিখে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশ গ্রহন করেছেন তাদের ফলাফল।  পরিবার পরিকল্পনা অধিদপ্তর এর এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২৮/১০/২০২০ খ্রিস্টাব্দ তারিখে। এই নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ২১/০১/২০২৩ তারিখ তাদের পরীক্ষার ফলাফল ফার্মাসিস্ট পদের (Exam Result) প্রকাশ হয়েছে,যারা ভাল ফলাফল করেছেন তাদেরকে খুদেবার্তার মাধ্যমে মৌখিক পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে পরীক্ষার তারিখ সম্পর্কে নিচে বিস্তারিত দেখুন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এর স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ এর অধীনে পরিবার পরিকল্পনা অধিদপ্তর (Directorate General of Family Planning) ২৮/১০/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। Directorate General of Family Planning - এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ। পরিবার পরিকল্পনা অধিদপ্তর (Directorate General of Family Planning) ২৬ টি ক্যাটাগরি পদে প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।এই নিয়োগ ফার্মাসিস্ট পদে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ২৬/১১/২০২১ তারিখ তাদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে, এবং ২১/০৩/২০২২ হতে ৩০/০৩/২০২২ পযন্ত। ভাল ফলাফল করেছেন তাদেরকে খুদেবার্তার মাধ্যমে মৌখিক পরীক্ষার ফলাফল জানিয়ে দেওয়া হবেপরীক্ষার ফলাফল প্রকাশ ২৯ জানুয়ারি ২০২৩।


পরিবার পরিকল্পনা অধিদপ্তর (Directorate General of Family Planning DGFP) এই

পর্যন্ত সময়ে গৃহীত মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বিভাগীয় নির্বাচন কমিটি নিম্ন বর্ণিত ২৭৫কে সাময়িকভাবে নিয়োগের জন্য সুপারিশ করে। সুপারস্কৃত ২৭৫ জনের রোল নম্বর নিম্নরুপ। আপনি যদি পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে আপনার পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে। আপনি আপনার চূড়ান্ত ফলাফল মিলিয়ে দেখুন এবং এসএমএস এর মাধ্যমে আপনাকে জানিয়ে দেয়া হবে। আপনার স্থায়ী এবং অস্থায়ী ঠিকানায় আপনার যোগদানের পত্র আপনার দেওয়া ঠিকানা অনুযায়ী পৌঁছে যাবে আপনি আপনার পোস্ট অফিসে যোগাযোগ রাখুন।



পরিবার পরিকল্পনা অধিদপ্তর (Directorate General of Family Planning) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts