BPSC Fire Service & Civil Defense Job Exam Date // বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এ নিয়োগ পরীক্ষার তারিখ ২০২৩

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন  http://www.bpsc.gov.bd/ বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ  ষ্টেশন অফিসার ১২তম গ্রেড পদে নিয়োগ পরীক্ষার তারিখ ও সময়। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ষ্টেশন অফিসার ১২তম গ্রেড পদের পরীক্ষার তারিখ ও সময় দেখে শারীরিক পরীক্ষায় অংশগ্রহণকারী পুরুষ প্রার্থীগণই নির্ধারিত তারিখে পরীক্ষার জন্য উপস্থিত হয়ে চাকরির সুযোগ পেতে পারবেন । পরীক্ষার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে উল্লিখিত স্থানে উপস্থিত হতে নিচে পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Fire Service & Civil Defense Job Exam Details


১। পদের নামঃ ষ্টেশন অফিসার ১২তম গ্রেড


 

Bangladesh Fire Service & Civil Defense Exam Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.fireservice.gov.bd/
বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়: http://www.bpsc.gov.bd/



বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় এ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের লিখিত পরীক্ষা অনুষ্ঠানের লক্ষ্যে যোগ্য প্রার্থীগণ নির্ধারিত স্থানে অনুষ্ঠিতব্য তারিখ, সময় ও বিস্তারিত সরকারী বিজ্ঞপ্তি অনুযায়ী দেখে নিন ।

শারীরিক যোগ্যতার পরীক্ষার জন্য প্রার্থীদের প্রবেশপত্রসহ উপস্থিত হতে হবে। 

 ফলাফল প্রকাশ করা হবে।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় এ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) ষ্টেশন অফিসার ১২তম গ্রেড এর নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় এ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ ষ্টেশন অফিসার ১২তম গ্রেড পদের লিখিত পরীক্ষার  নির্ধারিত স্থান, সময় ও তারিখসহ নিয়মাবলীর বিস্তারিত এখানে দেখুনঃ



 বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ০৯ই ফেব্রুয়ারি, ২০২৩ বৃহস্পতিবার দুপুর ১২:০০ টা হতে বিকাল ০৪ টা।


 পরীক্ষার তারিখ, সময় ও বিস্তারিত এখানে

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, শেরে বাংলা নগর, আগারগাঁও, ঢাকা ১২০৭। 

বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) - ষ্টেশন অফিসার ১২তম গ্রেড এ নিয়োগের যোগ্য হিসেবে সুযোগ গ্রহণের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে উপস্তিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts