BPSC Job Exam Result // বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর অধীনে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর ম’স্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীন মেরিন ফিশারিজ একাডেমী চট্টগ্রাম এর মেডিকেল অফিসার কাম ইনস্ট্রাক্টর [৯ম গ্রেড]” এর শূন্য পদের সরাসরি নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার ফলাফল ৩০/০১/২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদের নিয়োগের জন্য ১৪/০২/২০২৩ তারিখের ১০:০০ টা থেকে ০৪:০০ টা সময়ের মধ্যে স্ব স্ব তথ্যাদির মূল কাগজপত্র  বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা বরাবর সরাসরি হাতে হাতে বা ডাকযোগে প্রেরণ করতে নিচের ঠিকানা দেখুন।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা -১২০৭ ।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এর ম’স্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীন মেরিন ফিশারিজ একাডেমী চট্টগ্রাম এর মেডিকেল অফিসার কাম ইনস্ট্রাক্টর [৯ম গ্রেড]” এর শূন্য পদের সরাসরি নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষা ফলাফল দেখতে নিজ নিজ রোল অনুযায়ী নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Exam Result Circular




বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর ম’স্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীন মেরিন ফিশারিজ একাডেমী চট্টগ্রাম এর মেডিকেল অফিসার কাম ইনস্ট্রাক্টর [৯ম গ্রেড]” এর শূন্য পদের সরাসরি নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষা সংবলিত বিজ্ঞপ্তি ও পরীক্ষার অংশগ্রহণের জন্য বিস্তারিত জানতে  ওয়েবসাইট এ বা এখানে ক্লিক করুনঃ

www.bpsc.gov.bd


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts