বন অধিদপ্তর এ উচ্চমান ও সারেং সহকারি পদে নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৩ // Forest Department Job Exam Date 2023

 


বন অধিদপ্তর এ উচ্চমান সহকারি পদে নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest) -  ০৭/০১/২০২৩ তারিখে প্রকাশ হয়েছে সরকারি দপ্তরের চাকুরির নিয়োগ পরীক্ষার তারিখ। বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest) এ উচ্চমান সহকারি পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest)  উচ্চমান সহকারি ও সারেং পদের নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি, ২০২৩ তারিখের দুপুর ১১ হতে ১২টা ৩০ মিনিট পর্যন্ত। আবেদনকৃত প্রার্থীদের পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন, পরীক্ষাটি অনুষ্ঠিত হবে শের ই বাংলা নগর, আগারগাঁও।পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

লিখিত পরীক্ষার অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bforest.gov.bd/
নাগরিকত্বঃ বাংলাদেশি
বন অধিদপ্তর এ উচ্চমান সহকারি ও সারেং পদে পরীক্ষার তারিখ প্রকাশ ২৭ জানুয়ারি ২০২৩

বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest)  নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ইতিমধ্যেই ডাকযোগে প্রার্থীদের ঠিকানায় প্রেরণ করা হয়েছে। যথা সময়ে না পেলে দুই কপি ছবি সহ বন অধিদপ্তর হতে নিজ আবেদনে নাম ও তথ্য দিয়ে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহ করুন।
Admit 


বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest) নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts