Ministry of Social Welfare Job Exam Result // সমাজ কল্যাণ মন্ত্রণালয় এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ!!

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Social Welfare MSW) এ ৩য় ও ৪র্থ শ্রেণির বিভিন্ন পদে ২৮শে জানুয়ারি, ২০২৩ তারিখে লিখিত পরীক্ষা হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের মধ্য হতে যারা উত্তীর্ণ হয়েছেন তাদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় মনোনীত করা হলো। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার ও অফিস সহায়ক পদে ব্যবহারিক বা মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ খুব শীঘ্রই পরীক্ষা স্থানসহ জানানো হবে। সমাজ কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Social Welfare MSW) এ নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল যারা যারা এ সকল পদে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন ,তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় ফলাফল দেখে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

Exam Result || সমাজ কল্যাণ মন্ত্রণালয় ফলাফল পরীক্ষার ফলাফল

প্রতিষ্ঠানের নামঃ সমাজ কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Social Welfare MSW)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.msw.gov.bd/

সমাজ কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Social Welfare MSW) এ সকল পদের ২৮শে জানুয়ারি, ২০২৩ তারিখে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল দেখুনঃ


এ সকল পদে উত্তীর্ণ প্রার্থীগণকে অভিনন্দন, নিচের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ


See Result Circular




সমাজ কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Social Welfare MSW) পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিয়োগের জন্য সঠিকভাবে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts