Bangladesh Army 91th BMA Job Circular // বাংলাদেশ সেনাবাহিনীতে ৯১তম বিএমএ ২০২৪ নিয়োগের বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) -  ২০/০২/২০২৩ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Army - BD Army  বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) তে ৯১ তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট পুরুষ ও মহিলাদের সরাসরি নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) তে ৯১ তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট  ০১ টি পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশ সেনাবাহিনীতে ৯১ তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট পদে এইচএসসি পাসে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে কিংবা এসএমএস এর মাধ্যমে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Military Academy BMA Job Details


১। পদের নামঃ অফিসার ক্যাডেট
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি (জিপিএ ০৫.০০) সহ ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার্থী
পদের সংখ্যাঃ (নির্ধারিত)
বেতন স্কেলঃ (নির্ধারিত)
আবেদনের ফিঃ ১০০০/-+

প্রাথমিক স্বাস্থ্য ও মৌখিক পরীক্ষার তারিখঃ ০৭ই মে হতে ১৮ই মে, ২০২৩ 

লিখিত পরীক্ষার তারিখঃ ২রা জুন, ২০২৩ (শুক্রবার)

লিখিত পরীক্ষার ফলাফলঃ জুন, ২০২৩ (তৃতীয় সপ্তাহ)


Bangladesh Military Academy BMA Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.army.mil.bd/ 
বর্তমানে যোগাযোগের ওয়েবসাইটঃ http://joinbangladesharmy.army.mill.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে/ এসএমএস এর মাধ্যমে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৭-২১ বছর (০১/০১/২০২৪ অনুযায়ী)
আবেদনের ফিঃ ১০০০/- (টেলিটকের মাধ্যমে)
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন শুরুর তারিখঃ ২৪শে ফেব্রুয়ারি, ২০২৩
আবেদন করার শেষ তারিখঃ ২৪শে এপ্রিল২০২৩



বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) - এ ৯১ তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) - এর ৯১ তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুনঃ




বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ বাংলাদেশ মিলিটারি একাডেমী (Bangladesh Military Academy BMA) - এর ৯১ তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্স অফিসার ক্যাডেট পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts