স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ জাতীয় জনসংখ্যা গবেষণার ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর ক্যাশিয়ার পদের ফলাফল প্রকাশ।



 স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ জাতীয় জনসংখ্যা গবেষণার ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর ক্যাশিয়ার পদের ফলাফল প্রকাশ।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ জাতীয় জনসংখ্যা গবেষণার ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর ক্যাশিয়ার পদের ফলাফল প্রকাশ। (০১ম  গ্রেড) পদের (MCQ) বাছাই পরীক্ষা ফলাফল।

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ক্যাশিয়ার ০১ম  গ্রেড পদের নিয়োগ বিজ্ঞপ্তির তারিখ আগেই নিয়োগ পরীক্ষার তারিখ ২৪/০২/২০২৩ ঢাকাস্থ বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি নির্দেশনাবলী যথাসময়ে সরকারি ওয়েবসাইটে জাতীয় দৈনিক পত্রিকা ও কমিশনের ওয়েবসাইটে www.bpsc.gov.bd জানানো হবে।


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ক্যাশিয়ার ০১ম  গ্রেড পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২০২২ সালে। 

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য বিস্তারিত দেয়া হলো।  কর্তৃক নির্ধারিত স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় Ministry of Health and Family Welfare MOHFW , স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের [Medical Education and Family Welfare Division] অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের Directorate General of Family Planning DGFP ক্যাশিয়ার ০১ম গ্রেড পদের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন ও পরবর্তী নোটিশ জানুন এখানে।

পরীক্ষার ফলাফল সংবলিত বিজ্ঞপ্তিসমূহ দেখুন এখানে
স্বাস্থ্য অধিদপ্তরের 
পরিবার পরিকল্পনা ক্যাশিয়ার পদের পরীক্ষার ফলাফলের নোটিশ



আসন্ন পরীক্ষাটি ফলাফল হতে যাচ্ছে। পরিবার পরিকল্পনা সহকারি কর্মকর্তা পদের পরীক্ষার ফলাফল প্রকাশ।ফলাফল ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে।পরবর্তী পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।

২। এরপর আপনি আপনার User ID এবং Password দিয়ে Submit বাটনে ক্লিক করলে আপনার ফলাফল দেখতে পারবেন।
৩। এরপর আপনি আপনার ফলাফল ডাউনলোড করে নিন।
৪। আপনি ফলাফল টি কম্পিউটারের দোকান থেকে প্রিন্ট করে নিতে পারবেন।


প্রতিষ্ঠানের নামঃ পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP 

পদের নামঃ ক্যাশিয়ার
 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dgfp.gov.bd/

See DGFP Job Exam Result,

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts