BPSC 10th Grade Job Exam Result // প্রশিক্ষণ বিদ্যালয়ের শিক্ষক ১০ গ্রেড পদের লিখিত পরীক্ষার ফলাফল ও নির্দেশনা


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নন-ক্যাডার ২য় শ্রেণির প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের [পরীক্ষণ বিদ্যালয়ের শিক্ষক ১০ম গ্রেড] পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত ১৭ই এপ্রিল, ২০২২ তারিখে।নন-ক্যাডার ২য় শ্রেণির প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের [পরীক্ষণ বিদ্যালয়ের শিক্ষক] ১০ম গ্রেড পদে ফলাফল প্রকা্শ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের পিটি আই সংলগ্ন [পরীক্ষণ বিদ্যালয়ের শিক্ষক] ১০ম গ্রেড পদের নিয়োগের প্রার্থীদের ফলাফলের ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত ৭৫৩ জনের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) ।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর নন ক্যাডার ২য় শ্রেণির “পরিক্ষণ বিদ্যালয়ের শিক্ষক [১০ গ্রেড]” পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে, বিস্তারিত দেখুন।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ আগামী ৫ই মার্চ, ২০২৩ তারিখ হতে ১৯শে মার্চ,২০২৩ তারিখের মধ্যে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন, শের ই বাংলা নগর, আগারগাঁও, ঢাকা - ১২০৭ এই ঠিকানায় নিজ নিজ তথ্যাদির সকল কাগজপত্র যাচাইয়ের জন্য সরাসরি বা ডাকযোগে প্রেরণ করতে হবে ।

উক্ত পদের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ১৭/০৪/২০১৯ তারিখে
। প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল গত ২০/০৭/২০১৯ তারিখে। প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণের গত ১৭ই এপ্রিল, ২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রকাশ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের  নন ক্যাডার ২য় শ্রেণির পিটি আই সংলগ্ন “পরিক্ষণ বিদ্যালয়ের শিক্ষক [১০ গ্রেড]”পদের নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী নোটিশের পরবর্তী পদ্ধতিতে অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/


See Exam Result Circular






বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts