RAJUK Job Exam Date & Download Admit Card // রাজউক এ নিয়োগ পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র ডাউনলোড

 


রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ

রাজউক ভবন ঢাকা

নিয়োগের লিখিত পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ সাংগঠনিক কাঠামোর আওতায় শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্তে ০১/২০১৯ ও ০১/১৯২০ নং নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে আগামী ৩রা মার্চ, ৪ঠা মার্চ ও ১০ই মার্চ, ২০২৩ তারিখ নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী নিয়োগের লিখিত পরীক্ষা পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। সঠিক আবেদনকারী http://raik.teletalk.com.bd ওয়েবসাইট এ ইউজার আইডি পাসওয়ার্ড ব্যবহার করে রোল নাম্বার, পদের নাম, ছবি পরীক্ষার তারিখ সময় ও ইত্যাদি সম্মিলিত এডমিট কার্ড প্রবেশপত্র ডাউনলোড করতে হবে আবেদনকারীকে এডমিট কার্ড/ প্রবেশপত্র রঙিন mcq লিখিত পরীক্ষার মৌখিক পরীক্ষা অবশ্যই সঙ্গে আনতে হবে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময় জানানো হবে ।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনস্থ রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK) -  ১৫/০২/২০২৩ তারিখে সরকারী চাকুরির নিয়োগ পরীক্ষার লিখিত পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Rajdhani Unnayan Kartipakkha RAJUK -  রাজস্ব খাতে বিভিন্ন পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK)  নিয়োগের জন্য আবেদনকারী প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই পরীক্ষা দিতে পারবেন। পরীক্ষার জন্য নিচে নিয়োগের পদ সমূহ পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Rajdhani Unnayan Kartipakkha RAJUK 
Job Exam Details



রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK) - এ পরীক্ষার প্রিলিমিনারি গ্রহণ সংক্রান্ত  বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


পরীক্ষার তারিখ; ৩রা মার্চ, ৪ঠা মার্চ ও ১০ই মার্চ, ২০২৩




রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK)  নিয়োগের জন্য অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করুন ফলাফল নিচের ঠিকানা অনুসরণ করুনঃ


পরীক্ষা অনুষ্ঠিত হবে: ইডেন মহিলা কলেজ, ঢাকা।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক (Rajdhani Unnayn Kartipakkha RAJUK) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষার প্রিলিমিনারি গ্রহণ অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts