SB Job Exam Date with result // বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ রাজারবাগ এ নিয়োগ পরীক্ষার তরিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ রাজারবাগ (Banglaesh Police Special Branch Rajarbug) - এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তির ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ রাজারবাগ (Banglaesh Police Special Branch Rajarbug)এ শূণ্য পদে নিয়োগের নিমিত্তে সরকারী ৩য় শ্রেণির বিভিন্ন পদে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ রাজারবাগ (Banglaesh Police Special Branch Rajarbug)  বিভিন্ন পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান দেখে নিন।

Banglaesh Police Special Branch Rajarbug Viva Exam Date


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ রাজারবাগ (Banglaesh Police Special Branch Rajarbug)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.police.gov.bd/en/special_branch
পরীক্ষার তারিখ: মার্চ, ২০২৩


লিখিত পরীক্ষার তারিখঃ ১লা মার্চ, ২০২৩ হতে ৬ই মার্চ, ২০২৩ 

বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ রাজারবাগ (Banglaesh Police Special Branch Rajarbug) -এ নিয়োগের জন্য ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১লা মার্চ, ২০২৩ হতে ৬ই মার্চ, ২০২৩ ।








বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ রাজারবাগ (Banglaesh Police Special Branch Rajarbug) এ নিয়োগের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে নির্দিষ্ট ঠিকানায়ঃ  Exam Date



বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ রাজারবাগ (Banglaesh Police Special Branch Rajarbug) - এর নিয়োগের পরীক্ষার জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রস্তুতি করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts