Bashundhara Group‘s Bashundhara Toiletries Division Job Circular // বসুন্ধরা গ্রুপে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 


বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) - এ   Seals Representative পদে এ বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bashundhara  Group এর উৎপাদিত পণ্যসমূহ বিক্রয়ের লক্ষ্যে বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group)  Seals Representative পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group  Seals Representative পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।  পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । সরাসরি সাক্ষা’কার এর মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group)  Seals Representative পদে জরুরী ভিত্তিতে লোক নিতে আগ্রহী প্রতিষ্ঠান আগামী  ০১লা এপ্রিল ২০২৩ তারিখ হতে ১৫ই এপ্রিল, ২০২৩ তারিখের মধ্যে নির্ধারিত জেলায় সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদনপত্র সহ পৌছালে বাছাই এর মাধ্যমে চাকরি প্রদানের জন্য উল্লিখিত স্থানে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমেই নিয়োগ কার্যক্রম সম্পন্ন হবে।

Bashundhara Group Job Details


১। পদের নামঃ  Seals Representative
শিক্ষাগত যোগ্যতাঃ এইচ এস সি পাস
অভিজ্ঞতা: ১ থেকে ২ বছর
বয়সসীমা: ৩৫ বছর
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে 

বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন

Bashundhara Group Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bashundharafood.com/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি সাক্ষা’কারের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শেষ তারিখঃ ১লা এপ্রিল ২০২৩ হতে ১৫ই এপ্রিল, ২০২৩
বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) এর Seals Representative পদে এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group) এর  BASHUNDHARA Toiletries Division এ  Seals Representative পদে নিয়োগের জন্য ০১লা এপ্রিল, ২০২৩ তারিখ হতে ১৫ই এপ্রিল, ২০২৩ তারিখ পর্যন্ত নির্ধারিত তারিখসমূহে সঠিক সময়ের মধ্যে যথাসময়ে উপস্থিত থেকে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে পারেন এখানেঃ  নিচের ঠিকানায়:

বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় নির্ধারিত তারিখে:




বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group) এর বসুন্ধরা গ্রুপের উৎপাদিত ডিটারজেন্ট পাওয়ার, হাইজিন পণ্য, এরোসেল, মশার কয়েল ও প্রসাধনী সামগ্রী বিক্রির জন্য Seals Representative পদ এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts