বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এ ২০২২-২৩ সেশন এ শিক্ষার্থী ভর্তি বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC  ২০২২-২০২৩ সেশনে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC এ ভর্তির নিমিত্তে ২০২১-২০২২ সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC - নার্সিং ও মিডওয়াইফারি তে ভর্তির সুযোগ সরকারি ও বেসরকারি সকল প্রতিষ্ঠানেই দেওয়া হবে। ছেলে ও মেয়ে উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে ভর্তির তথ্যসহ বিজ্ঞপ্তিসহ আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Nursing and Midwifery Council BNMC Details

নার্সিং ও মিডওয়াইফারি তে ভর্তির আবেদন শুরু    ঃ ১৫ই মার্চ, ২০২৩ তারিখ
নার্সিং ও মিডওয়াইফারি তে ভর্তির আবেদন শেষ    ঃ ১৩ই এপ্রিল, ২০২৩ তারিখ
অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড শুরু                    ঃ ৯ই মে, ২০২৩ তারিখ
ভর্তি পরীক্ষার তারিখ                                                  ঃ ১৯শে মে, ২০২৩ তারিখ

Bangladesh Nursing and Midwifery Council BNMC  Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bnmc.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ৭০০/- বা ৫০০/-
নাগরিকত্বঃ বাংলাদেশি

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC এ বিভিন্ন কোর্স এর মধ্য হতে পছন্দ অনুযায়ী নার্সিং কোর্সে ভর্তির জন্য বিস্তারিত তথ্যসহ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ

 ভর্তি তথ্য দেখুন:







বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC  - এ দেশের বিভিন্ন  নার্সিং ও মিডওয়াইফারি প্রতিষ্ঠানে ভর্তির জন্য সময়ের মধ্যেই নির্ধারিত তারিখের পূর্বেই অনলাইনের মাধ্যমে আবেদন করুন নিচের লিংকেঃ



বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল (Bangladesh Nursing and Midwifery Council BNMC - এ ২০২২-২০২৩ সেশনে নার্সিং কলেজসমূহে ভর্তির জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts