Pourashava Job Circula পৌরসভা কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর নোটিশ অনুযায়ী পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন নিম্নবর্ণিত সংশ্লিষ্ট জেলা, উপজেলা, সিটি কর্পোরেশন, ইউনিয়ন, পৌরসভা, ইউনিট, ওয়ার্ড ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া (Brahmonbaria Pourashava Office Job Circular, Brahmonbaria)   গত ০৭/০৩/২০২৩ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া (Brahmonbaria Pourashava Office Job Circular শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া (Brahmonbaria Pourashava Office Job Circular, Brahmonbaria)  ১০ টি পদে সর্বমোট ১১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে শুধুমাত্র নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে বা সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। 


Brahmonbaria Pourashava Office Job Circular, Job Details


বিভিন্ন পদসমূহের তথ্য নিয়োগ বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন

Hazrabari Pourashava Melandah Jamalpur Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া 

(Brahmonbaria Pourashava Office Job Circular, Brahmonbaria)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://pourashava.brahmanbaria.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩০ বছর (২৮/০২/২০২৩ অনুযায়ী)
নাগরিকত্বঃ বাংলাদেশের সংশ্লিষ্ট জেলা, উপজেলা, ওয়ার্ড এর স্থায়ী বাসিন্দাগণ
আবেদন ফিঃ ৫০০/- বা ৩০০/-


আবেদন পৌছাঁনোর শেষ তারিখঃ ৬ই এপ্রিল২০২৩


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া (Brahmonbaria Pourashava Office Brahmonbaria)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুনঃ


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া (Brahmonbaria Pourashava Office Job Circular, Brahmonbaria)  নিয়োগের জন্য আবেদন করতে হবে নিচের ঠিকানায়ঃ

 ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া 


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া (Brahmonbaria Pourashava Office Job Circular, Brahmonbaria) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts