BWDB Result & Viva Exam Date // বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ !

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) - এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল অনেক আগেই। সম্প্রতি এ নিয়োগের জন্য নিয়োগের ফলাফল তৈরি করা হয়েছে, সহকারী পরিচালক (আইনি) পদের ফলাফল প্রকাশ হয়ে মৌখিক পরীক্ষার তারিখ দেখুন ও পরীক্ষা শেষে ফলাফল প্রকাশিত হতে যাচ্ছে।

মৌখিক পরীক্ষার সময় যা জমা দিতে হবে দেখুন:

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) এর রাজস্ব কাঠামোভুক্ত সহকারী পরিচালক (আইনি) পদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। ফলাফল পেতে ও মৌখিক পরীক্ষার তথ্যের জন্য নিচের তালিকা বা ওয়েবসাইটে দেখুন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককের পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে ইউজার আইডি ব্যবহার করে দেখে নিন নিজ পরীক্ষার ফলাফল ও তারিখ। মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুতি নিন।

পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ দেখুন এখানে


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bwdb.gov.bd


বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) - এ সহকারী পরিচালক (আইনি) পদে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন লিখিত পরীক্ষায় পাস হয়েছেন এ রোল নম্বরধারীগণ। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এ অনুষ্ঠিত সহকারী পরিচালক (আইনি) পদের পরীক্ষার ফলাফল দেখতে পারেন এখানে। নিয়োগের পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন ৮৭ জন প্রার্থী।

মৌখিক পরীক্ষার তারিখ করুন

০৮/০৪/২০২৩ থেকে ১০/০৪/২০২৩ 

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড পাউবি (Bangladesh Water Development Board - BWDB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় মৌখিক পরীক্ষার তারিখ দেখুন এবং পরবর্তী নির্দেশনা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts