DGHS Medical Technologist & Technicion Job Exam Question & solution // স্বাস্থ্য অধিদপ্তরের মেডিক্যাল টেকনোলোজিষ্ট (ল্যাবরেটরি/রেডিওগ্রাফি/ডেন্টাল/ফিজিওথেরাপী), মেডিকেল টেকনিশিয়ান (ইকো/এনেসথেসিয়া/ইসিজি/ডায়ালাইসিস/বায়োমেডিকেল/ইটিসি/পারফিউশনিষ্ট/সিমুলেটরি/আর্থোপেডিক্স) এবং কার্ডিওগ্রাফার পদের নিয়োগ পরীক্ষার প্রশ্ন এবং সমাধান



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS)এর Question & solution মেডিক্যাল টেকনোলোজিষ্ট (ল্যাবরেটরি/রেডিওগ্রাফি/ডেন্টাল/ফিজিওথেরাপী), মেডিকেল টেকনিশিয়ান (ইকো/এনেসথেসিয়া/ইসিজি/ডায়ালাইসিস/বায়োমেডিকেল/ইটিসি/পারফিউশনিষ্ট/সিমুলেটরি/আর্থোপেডিক্স) এবং কার্ডিওগ্রাফার পদের নিয়োগ পরীক্ষার প্রশ্ন এবং সমাধান প্রকাশ
 
স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfare) - এ Question & solution মেডিক্যাল টেকনোলোজিষ্ট (ল্যাবরেটরি/রেডিওগ্রাফি/ডেন্টাল/ফিজিওথেরাপী), মেডিকেল টেকনিশিয়ান (ইকো/এনেসথেসিয়া/ইসিজি/ডায়ালাইসিস/বায়োমেডিকেল/ইটিসি/পারফিউশনিষ্ট/সিমুলেটরি/আর্থোপেডিক্স) এবং কার্ডিওগ্রাফার পদে নিয়োগ পরীক্ষার প্রশ্ন এবং সমাধান ও পরবর্তী নিয়মাবলী ঘোষণা দেখুন ও বিস্তারিত ।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা ১৫/০৪/২০২৩ তারিখে অনুষ্ঠিত হয়েছে। সাময়িকভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো। দেখে নিন নতুন প্রকাশিত লিখিত পরীক্ষার Question & solution ও বিস্তারিত।


স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এ মেডিক্যাল টেকনোলোজিষ্ট (ল্যাবরেটরি/রেডিওগ্রাফি/ডেন্টাল/ফিজিওথেরাপী) পদে প্রার্থীদের পরবর্তী নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিস্তারিত। মেডিক্যাল টেকনোলোজিষ্ট (ল্যাবরেটরি/রেডিওগ্রাফি/ডেন্টাল/ফিজিওথেরাপী), মেডিকেল টেকনিশিয়ান (ইকো/এনেসথেসিয়া/ইসিজি/ডায়ালাইসিস/বায়োমেডিকেল/ইটিসি/পারফিউশনিষ্ট/সিমুলেটরি/আর্থোপেডিক্স) এবং কার্ডিওগ্রাফার পদে লিখিত পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

লিখিত পরীক্ষার তারিখঃ ১৫/০৪/২০২৩ এর প্রশ্নএবং সমাধান।

প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.dghs.gov.bd

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) এ মেডিক্যাল টেকনোলোজিষ্ট (ল্যাবরেটরি/রেডিওগ্রাফি/ডেন্টাল/ফিজিওথেরাপী), মেডিকেল টেকনিশিয়ান (ইকো/এনেসথেসিয়া/ইসিজি/ডায়ালাইসিস/বায়োমেডিকেল/ইটিসি/পারফিউশনিষ্ট/সিমুলেটরি/আর্থোপেডিক্স) এবং কার্ডিওগ্রাফার পদের লিখিত পরীক্ষার Question & solution দেখুন:


See Exam Question & solution

মৌখিক পরীক্ষার স্থানঃ ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি (আই এইচ টি) মহাখালী, ঢাকা।

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General and Health Service DGHS) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts