Mass Communication Department MCD Job Exam Question & solution // গণযোগাযোগ অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার প্রশ্ন এবং সমাধান

 


Mass Communication Department MCD Job Question & solution // গণযোগাযোগ অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার প্রশ্ন এবং সমাধান

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন তথ্য মন্ত্রণালয়ের আওতাধীন গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ ঘোষক পদে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ রাজস্ব খাতের শূণ্য পদ এ নিয়োগের নিমিত্তে আবেদনকৃত প্রার্থীদের নিয়োগ পরীক্ষার মাধ্যমে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department)  ঘোষক পদে প্রার্থীদের পরীক্ষার প্রশ্ন এবং সমাধান প্রকাশ হয়েছে।

ঘোষক পদের প্রশ্ন এবং সমাধান

পরীক্ষার তারিখ  ১৫ই এপ্রিল, ২০২৩

ঘোষক পদে নিয়োগের লিখিত পরীক্ষার প্রশ্ন এবং সমাধান  ডাউনলোড করুন

গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) ঘোষক পদের নিয়োগের লিখিত পরীক্ষার প্রশ্ন এবং সমাধান ১৫/০৪/২০২৩ তারিখের 

গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষারপ্রশ্ন এবং সমাধান মিলিয়ে নিন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

প্রশ্ন এবং সমাধান দেখুন।Question & solution

গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) পদের নামঃ ঘোষক আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা।

প্রতিষ্ঠানের নামঃ গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.masscommunication.gov.bd/
পদের নামঃ ঘোষক


গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) এ ঘোষক পদে নিয়োগের জন্য নিয়োগ পরীক্ষার তথ্য সংবলিত অফিস আদেশ  দেখুন এখানেঃ

গণযোগাযোগ অধিদপ্তর (Mass Communication Department) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় সঠিক ভাবে অংশগ্রহণ করুন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts