Ministry of Defence Viva Exam Date // প্রতিরক্ষা মন্ত্রণালয় এর সহকারী পরিচালক নন টেকনিক্যাল ও সহকারী প্রোগামার পদের নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


প্রতিরক্ষা মন্ত্রণালয় এ সহকারী পরিচালক ও সহকারী প্রোগামার পদে নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ.........

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রণালয় এ ‘‘সহকারি পরিচালক ও সহকারী প্রোগামার পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। এ পদে পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে প্রতিরক্ষা মন্ত্রণালয় এ সহকারী পরিচালক  বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ।

মৌখিক পরীক্ষার তারিখ দেখুনঃ আগামী ৫ই এপ্রিল হতে ১৫ই এপ্রিল, ২০২৩ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে মৌখিক পরীক্ষা।


লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে শে মার্চ , ২০২৩ তারিখে 

See Assistant Director (Non Technical) & Assistant Progmmer Candidates Viva Exam Date  


প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence) এ সহকারি পরিচালক (নন টেকনিক্যাল) ও সহকারী প্রোগামার পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করেছেন এবং ফলাফল অনুুযায়ী মৌখিক পরীক্ষার তারিখ দেখুন। প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence) এ সহকারি পরিচালক (নন-টেকনিক্যাল) ও সহকারী প্রোগামার পদের নিয়োগের পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখের বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে পরবর্তী পরীক্ষায় সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।


প্রতিষ্ঠানের নামঃ প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence MOD) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.mod.gov.bd


প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence) এ মৌখিক পরীক্ষার তারিখ দেখুনঃ

মৌখিক পরীক্ষার সময় যা যা আনতে হবেঃ

প্রবেশপত্রের কপি, শিক্ষাগত সনদের মূল কপি, জাতীয় পরিচয়পত্রের মূল কপি, চেয়ারম্যান সনদের কপি, মুক্তিযোদ্ধার পরিচয় সনদ আবেদন করার সময় যে তথ্যসমূহ দেয়া হয়েছিল তার মূল কপি। 


See Job Exam Details


প্রতিরক্ষা মন্ত্রণালয় (Ministry of Defence) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts