COOP Job Exam Date //সমবায় অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ ২০২৩

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) - এ সমবায় অধিদপ্তর এ সমবায় অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ ২০২৩ । রাজস্ব বাজেটভুক্ত ১৫/০৩/২০২২ ইং তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির ভিত্তিতে পরিদর্শক, পরীক্ষক, মহিলা পরিদর্শক, ফিল্ড ইনভেস্টিগেটর, সহকারী পরিদর্শক, মহিলা সহকারী পরিদর্শক, সহকারী প্রশিক্ষক, কম্পিউটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, তাঁত সুপারভাইজার, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি অপারেটর, সহকারী ফিল্ম অপারেটর, নৈশ প্রহরী ও অফিস সহায়ক পদের  বাছাই পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে উক্ত পদসমূহের পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৯/০৫/২০২৩, ২৬/০৫/২০২৩, ০২/০৬/২০২৩ ও ০৯/০৫/২০২৩ তারিখ পর্যন্ত। এ নিয়োগের জন্য তারিখ ঘোষণা করেছেন, সময় ও আসনবিন্যাস জানানো হবে খুব তাড়াতাড়ি, বিস্তারিত দেখুন।

সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) এ রাজস্ব বাজেটভুক্ত ১৫/০৩/২০২২ ইং তারিখের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির বিভিন্ন পদসমূহের বাছাই পরীক্ষার অনুষ্ঠিত হবে আগামী ১৯/০৫/২০২৩, ২৬/০৫/২০২৩, ০২/০৬/২০২৩ ও ০৯/০৫/২০২৩ তারিখে। উক্ত পদসমূহের নিয়োগ পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করুন এখানে। See COOP Exam Date, পরীক্ষার সময়সুচী, আসনবিন্যাস ও বিস্তারিত জানতে ওয়েবসাইট হতে বিস্তারিত দেখুন। তারিখ দেখে নিতে পারেন এখান থেকেঃ নিয়োগ পরীক্ষার তারিখ ১৯শে মে থেকে ৯ই জুন, ২০২৩। সমবায় অধিদপ্তর নিয়োগ পরীক্ষার বিস্তারিত দেখুনঃ


See Exam Date

আগামী ১৯শে মে হতে ৯ই জুন, ২০২৩ নির্ধারিত তারিখে 




উক্ত পদসমূহের নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী 
১৯/০৫/২০২৩, ২৬/০৫/২০২৩, ০২/০৬/২০২৩ ও ০৯/০৬/২০২৩ তারিখে । পরীক্ষা অনুষ্ঠিত হবে ঢাকার বিভিন্ন বিদ্যালয়সমূহে।
এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOPএর নিয়োগের পরিদর্শক, পরীক্ষক, মহিলা পরিদর্শক, ফিল্ড ইনভেস্টিগেটর, সহকারী পরিদর্শক, মহিলা সহকারী পরিদর্শক, সহকারী প্রশিক্ষক, কম্পিউটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, তাঁত সুপারভাইজার, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি অপারেটর, সহকারী ফিল্ম অপারেটর, নৈশ প্রহরী ও অফিস সহায়ক পদের বাছাই পরীক্ষায় অংশগ্রহণের বিজ্ঞপ্তি। বাছাই পরীক্ষার- MCQ পরীক্ষার সময়সূচী। তারিখ-  ১৯/০৫/২০২৩, ২৬/০৫/২০২৩, ০২/০৬/২০২৩ ও ০৯/০৫/২০২৩ সময় সকাল ১০ টা হতে ১১ টা ও বিকাল ৩ টা হতে ৪ টা ৩০ মিনিট । অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখুন। ১৫/০৩/২০২২ সালের নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সেই পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে।

প্রতিষ্ঠানের নামঃ সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.coop.gov.bd/

See COOP Exam Date Details

সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) এ বাছাই পরীক্ষার তারিখ সংবলিত বিজ্ঞপ্তি। অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের নিয়োগ পরীক্ষার তারিখ দেখুনঃ

See Exam Circular



সমবায় অধিদপ্তর (Department of Cooperatives COOP) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts