DIP Job Exam Result !! পাসপোর্ট অধিদপ্তর এ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ !!

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP) এ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP) এ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়ে ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়ে পরবর্তী সকল প্রক্রিয়াসমূহ সম্পন্ন হতে চলেছে। ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP) এ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষার ফলাফল যারা যারা এ সকল পদে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন, তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় ফলাফল দেখে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন। DIP Job Practical Exam Result !!

Department of Immigration and Passports DIP Job Exam Result || ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর এ লিখিত পরীক্ষার ফলাফল

প্রতিষ্ঠানের নামঃ ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dip.gov.bd/

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP) এ ১৯/০৫/২০২৩ তারিখে অনুুষ্ঠিত অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষার ফলাফল দেখুনঃ DIP Job Exam Result !! পাসপোর্ট অধিদপ্তর এ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ !!




পাসপোর্ট অধিদপ্তরের ১৯/০৫/২০২৩ তারিখে অনুুষ্ঠিত অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষার  উত্তীর্ণ প্রার্থীগণ যারা পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন তারা নিচের লিংকে প্রয়োজনে দেখে নিনঃ


বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ http://www.dip.gov.bd/

ww.dip.teletalk.com.bd


ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (Department of Immigration and Passports DIP) এ নিয়োগের জন্য অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে সঠিকভাবে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts