DNC New Job Circular 2023// মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ ল্যাব সহকারী পদের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) -  ০৩/০৫/২০২৩ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Department of Narcotics Control - DNC এ শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC)  ০১ টি ক্যাটাগরির পদে সর্বমোট ১৫ জন কে নিয়োগ দেওয়া হবে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ল্যাব সহকারী পদের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ নারী ও পুুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। অনলাইনে/ টেলিটকের মাধ্যমে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Department of Narcotics Control DNC Job Details

পদের নামঃ ল্যাব সহকারী
শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞান বিভাগে স্নাতক পাস (রসায়নসহ)
বেতন স্কেলঃ ১০,২০০/- থেকে ২৪,০৬৮০/- (গ্রেড- ১৪)
খালি পদের সংখ্যাঃ ১৮টি

Department of Narcotics Control DNC Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dnc.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইন কিংবা টেলিটকের মাধ্যমে আবেদন করা যাবে
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (২রা মে, ২০২৩ অনুযায়ী)
আবেদনের ফিঃ ২১২/- টাকা (টেলিটক ফি)
নাগরিকত্বঃ বাংলাদেশী


আবেদন শুরুর তারিখঃ ১০ মে; সকাল ১০ টা
আবেদন করার শেষ তারিখঃ ৪ জুন, ২০২৩; বিকাল ৫ টা



মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) - এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ আবেদনের জন্য নিচের ''Apply Now'' বাটনে ক্লিক করুনঃ



মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) র ল্যাব সহকারী পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


সরকারী, বেসরকারী, ব্যাংক, বীমা বা সায়িত্বশাসিত প্রতিষ্ঠান বিদ্যালয়, বিশ্ববিদ্যলয় অথবা মেডিকেল চাকরি! আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts