Islamic Foundation Job Viva Exam Date // ইসলামিক ফাউন্ডেশন এ নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ

 


ইসলামিক ফাউন্ডেশন (Islamic Foundation) - এ ২০২২ সালের নিয়োগের উপ-পরিচালক, সিনিয়র প্রোগাম অফিসার, মেডিকেল অফিসার, সহকারী পরিচালক, স্বাস্থ্য প্রশিক্ষক কাম-মেডিকেল অফিসার, প্রোগ্রাম অফিসার, ভাষা প্রশিক্ষক (আরবি), গবেষণা কর্মকর্তা, সহকারী সম্পাদক, সমাজ বিজ্ঞান প্রশিক্ষক পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশন (Islamic Foundation) এর বিভিন্ন পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ২০২২ সালে। ইসলামিক ফাউন্ডেশন এ বিভিন্ন পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে!

Islamic Foundation Viva Exam Date // মৌখিক পরীক্ষার পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে,  লিখিত পরীক্ষায় ডাউনলোডকৃত প্রবেশপত্রটিসহ আবেদনের কপি, তিন কপি সত্যায়িত রঙ্গিন ছবি, স্থায়ী ঠিকানার নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র ও শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত কপিসহ মৌখিক পরীক্ষায় উপস্থিত হয়ে যথাযথভাবে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে চাকরি পেতে পারেন। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


ইসলামিক ফাউন্ডেশন (Islamic Foundation) এর ২০২২ সালের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ৩য় ও ৪র্থ শ্রেণির রাজস্ব কাঠামোভুক্ত উপ-পরিচালক, সিনিয়র প্রোগাম অফিসার, মেডিকেল অফিসার, সহকারী পরিচালক, স্বাস্থ্য প্রশিক্ষক কাম-মেডিকেল অফিসার, প্রোগ্রাম অফিসার, ভাষা প্রশিক্ষক (আরবি), গবেষণা কর্মকর্তা, সহকারী সম্পাদক, সমাজ বিজ্ঞান প্রশিক্ষক পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ইসলামিক ফাউন্ডেশন (Islamic Foundation) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

ইসলামিক ফাউন্ডেশন (Islamic Foundation) তে উপ-পরিচালক, সিনিয়র প্রোগাম অফিসার, মেডিকেল অফিসার, সহকারী পরিচালক, স্বাস্থ্য প্রশিক্ষক কাম-মেডিকেল অফিসার, প্রোগ্রাম অফিসার, ভাষা প্রশিক্ষক (আরবি), গবেষণা কর্মকর্তা, সহকারী সম্পাদক, সমাজ বিজ্ঞান প্রশিক্ষক পদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ হয়েছে।পূর্বের প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে নির্ধারিত তারিখ ও সময় দেখুন।

মৌখিক পরীক্ষা হবেঃ ২৫শে মে হতে ৪ঠা জুন, ২০২৩ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে..

প্রতিষ্ঠানের নামঃ ইসলামিক ফাউন্ডেশন (Islamic Foundation) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.ismoushik.gov.bd

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুনঃ নিয়োগ বিজ্ঞপ্তি


পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

উপ-পরিচালক, সিনিয়র প্রোগাম অফিসার, মেডিকেল অফিসার, সহকারী পরিচালক, স্বাস্থ্য প্রশিক্ষক কাম-মেডিকেল অফিসার, প্রোগ্রাম অফিসার, ভাষা প্রশিক্ষক (আরবি), গবেষণা কর্মকর্তা,  সহকারী সম্পাদক, সমাজ বিজ্ঞান প্রশিক্ষক পদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র দেখুন

See Viva Exam Date Circulars 



Download Admit Card

পূর্বের প্রবেশপত্রটিই কার্যকর

লিখিত পরীক্ষা হবেঃ ২৫শে মে, থেকে ৪জুন, ২০২৩ তারিখ পর্যন্ত 




ইসলামিক ফাউন্ডেশন (Islamic Foundation) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। 


অনেকেই পরীক্ষার সময়সূচি জানার অভাবে চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছেন না কিংবা পরীক্ষা শেষ হওয়ার পর জানেন যে চাকরির পরীক্ষা টি ইতিপূর্বে সমাপ্তি হয়েছে। আফসোস করে কেউ কেউ বলে থাকেন, পরীক্ষাটি দিতে পারলাম না। এই সমস্যাটি হয়ে থাকে কেবলমাত্র চাকরির পরীক্ষার সময়সূচি job Exam Notice না জানা থাকার কারণে। 


চাকরি প্রত্যাশী দের অনেক নিয়োগ পরীক্ষার সময়সূচী সংক্রান্ত নোটিশ এর job Exam Notice জন্য অপেক্ষা করছেন এখন আপনি নিশ্চিত হয়ে গেছেন যে আপনার কিছু পরীক্ষা দরজায় কড়া নাড়ছে একটি ভালো চাকরির আবেদন প্রার্থী হিসেবে নিজেকে প্রস্তুত এবং চূড়ান্ত ফলাফল এর জন্য নির্বাচিত বলে মনে করছেন যদি এমনটি করে থাকেন তাহলে আমাদের পেজে লাইক দিয়ে আপনার বা আপনার শুভাকাঙ্ক্ষীদের জন্য সময়ের আগেই সকল দপ্তরের চাকরির পরীক্ষার সময়সূচী, ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি পেতে পারেন।


এই পেজ প্রতিদিন অর্থাৎ ২৪ ঘন্টা চাকরি সংক্রান্ত সকল তথ্য তাৎক্ষণিক দিয়ে থাকেন এবং পরীক্ষার তারিখ, পরীক্ষার ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যেকোন তথ্য তাৎক্ষণিক পেয়ে যাবেন সবার আগে সব সময়। 


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts