pmgmetro.bdpost.gov.bd job exam date // পোষ্ট মাষ্টার জেনারেল এর কার্যালয় মেট্রোপলিটন সার্কেল ঢাকা তে মেইল অপারেটর পদে নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক অধিদপ্তরের অধীন পোষ্টমাষ্টার জেনারেল মেট্রোপলিটন সার্কেল ঢাকা তে ডাক অধিদপ্তর (Directorate of Posts) - এর  মেইল অপারেটর পদে নিয়োগের বিজ্ঞপ্তিতে আবেদনকৃত প্রার্থীগণের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ।এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার ঢাকা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে হওয়ার তারিখ ও আসন বিন্যাসসহ বিস্তারিত দেখুন। পোষ্ট মাষ্টার জেনারেল এর কার্যালয় মেট্রোপলিটন সার্কেল ঢাকা তে মেইল অপারেটর পদে নিয়োগ পরীক্ষার তারিখ ও আসনবিন্যাস দেখুন।

ডাক অধিদপ্তর (Directorate of Posts) এর পোষ্ট মাষ্টার জেনারেল, মেট্রোপলিটন সার্কেল, ঢাকা এ  মেইল অপারেটর পদে নিয়োগের লিখিত নিয়োগ পরীক্ষা সংবলিত বিস্তারিত চেক করুন। আবেদনকৃতদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন।

লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ আগামী ২৭শে মে, ২০২৩

প্রতিষ্ঠানের নামঃ ডাক অধিদপ্তর (Directorate of Posts)

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bdpost.gov.bd.

ডাক অধিদপ্তর (Directorate of Posts) এ পোষ্টমাষ্টার জেনারেল মেট্রোপলিটন সার্কেল, ঢাকা মেইল অপারেটর পদে নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ সংবলিত উক্ত বিজ্ঞপ্তিটি দেখুনঃ

পোষ্ট মাষ্টার জেনারেল এর কার্যালয় মেট্রোপলিটন সার্কেল ঢাকা তে মেইল অপারেটর পদে নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন নিচে দেওয়া হলো ।

লিখিত পরীক্ষার তারিখ ও বিস্তারিত এখানে



ডাক অধিদপ্তর (Directorate of Posts) - এর পোষ্ট মাষ্টার জেনারেল মেট্রোপলিটন সার্কেল, ঢাকা তে মেইল অপারেটর পদে নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts