গণপূর্ত অধিদপ্তরের ৫ ক্যাটাগরির নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ !! PWD Job Exam Result

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গণপূর্ত অধিদপ্তর (Public Service Commission PWD) - এ ৩০/০৫/২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে ২৭/০৫/২০২৫ তারিখে অনুষ্ঠিত সহকারী ইলেকট্রিশিয়ান, পাম্প হেলপার, ইলেকট্রিক হেলপার, নিরাপত্তা প্রহরী ও মালী নামক ৫টি ক্যাটাগরির ৫২ টি শূণ্য পদের লিখিত পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি। গণপূর্ত অধিদপ্তরের ৫ ক্যাটাগরির নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ ! এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা গত ২৭/০৫/২০২৩
 তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল।
উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো। উত্তীর্ণ প্রার্থীদের সংখ্যা ৫৩৬ জন।

গণপূর্ত অধিদপ্তর (Public Service Commission PWD) এর অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।

প্রতিষ্ঠানের নামঃ গণপূর্ত অধিদপ্তর (Public Service Commission PWD)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.pwd.gov.bd/


See Exam Result Circular


গণপূর্ত অধিদপ্তর (Public Service Commission PWD) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts