Shilpakala Academy Job Revised Exam Date // শিল্পকলা একাডেমীতে নিয়োগ পরীক্ষার সংশোধিত তারিখ প্রকাশ !

 


শিল্পকলা একাডেমীতে নিয়োগের মৌখিক পরীক্ষার পরীক্ষার সংশোধিত তারিখ ও সময় ! অফিস সহায়ক পদে মৌখিক পরীক্ষার সময়সূচি দেখুন!

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) - তে অফিস সহায়ক পদে এ সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) এ রাজস্ব খাতে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy)  অফিস সহায়ক পদে প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা মৌখিক পরীক্ষার জন্য শিল্পকলা একাডেমীতে পরীক্ষার সংশোধিত তারিখ দেখুন।

 নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় !! নিচের বিজ্ঞপ্তিটি দেখে নিন।

Bangladesh Shilpakala Academy Job Details

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://shilpakala.gov.bd/

বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy)  এ ২০২২ সালের বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল নির্ধারিত তারিখে। সে অনুযায়ী অফিস সহায়ক পদে মৌখিক পরীক্ষার সংশোধিত তারিখ প্রকাশ হয়েছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) তে পদের আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা মৌখিক পরীক্ষার জন্য শিল্পকলা একাডেমীতে নিয়োগের মৌখিক পরীক্ষার সংশোধিত নতুন তারিখ ও সময় !! নিচের ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল আগেই। যারা যারা অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষা দিয়েছেন , তারা খুব সহজেই নিচে দেয়া পরীক্ষার সংশোধিত তারিখ অনুযায়ী পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

Office of the President of Bangladesh Job Exam Date

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) 


 মৌখিক পরীক্ষার তারিখ 

পদের আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা  মৌখিক পরীক্ষার জন্য নিচের ফলাফলেরসহ তারিখের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ 


পূর্বের তারিখ দেখুন নিচেঃ


মহাপরিচালক, বাংলাদেশ শিল্পকলা একাডেমী, সেগুনবাগিচা, রমনা, ঢাকা।

বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রস্তুুতি গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts