45th BCS Preliminiry Exam Result // ৪৫তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষার ফলাফল প্রকাশ !

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) “৪৫তম বিসিএস” পরীক্ষার প্রিলিমিনারী পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে আজ ৬ই জুন ২০২৩ তারিখে। এ নিয়োগের জন্য প্রিলিমিনারী পরীক্ষার ফলাফলের ও বিস্তারিত তথ্য বিস্তারিত দেখুন। ৪৫তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে, রোল নং দেখুন ।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকরের বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ ১৯/০৬/২০২৩ তারিখে নিয়োগ সংবলিত এমসিকিউ লিখিত পদ্ধতিতে প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আগেই এ রাজস্ব কাঠামোভুক্ত ৪৫তম বিসিএস নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ৪৫তম বিসিএস প্র্রিলিমিনারী পরীক্ষায় আবেদনকারী প্রার্থীর সংখ্যা ছিল চার লক্ষাধিক, তন্মধ্যে উপস্থিত প্রার্থী ছিলেন প্রায় তিন লক্ষাধিক। এ পরীক্ষার প্রশ্ন ও সমাধান দেখতে এখানে ক্লিক করুনঃ


৪৫তম বিসিএস পরীক্ষার প্রশ্ন ও সমাধান এখানে দেখুন

৪৫তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষার মৌখিক পরীক্ষা আগামী তিন মাসের মধ্যেই অনুষ্ঠিত হবে। ৪৪ তম বিসিএস পরীক্ষার আগামী ১ বছরের মধ্যেই সুপারিশ কার্যক্রম সম্পন্ন হওয়ার পরিকল্পনা গ্রহণ করছেন পিএসসি।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)

পরীক্ষার নামঃ ৪৫তম বিসিএস 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/


See Exam Result pdf















বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - 45th BCS  Preliminary Exam Result Published এ সাধারণ ক্যাডার পদে ৯ম গ্রেডে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।






Previous Post
Next Post
Related Posts