Bangladesh Ansarvdp Viva Exam Date // বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ ও সময়



বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Ansar VDP) এ থানা ও উপজেলা পর্যায়ে মহিলা প্রশিক্ষক  পদে নিয়োগের প্রেক্ষিতে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Ansar VDP) তে থানা ও উপজেলা পর্যায়ে ৩য় শ্রেনির প্রশিক্ষক ও উপজেলা/থানা পর্যায়ে মহিলা প্রশিক্ষক পদে মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত তথ্য দেখতে আপনার রোল নং অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Ansar VDP) ওয়েবসাইটে নিচের “See Anser VDP Website” অপশনে ক্লিক করুনঃ ফলাফল দেখে পরবর্তী পরীক্ষার প্রস্তুতি নিন।

See Anser VDP Thana/UPazilla Traineer ‍and Upazilla/Thana Women Trainees Viva Exam Date:

 

মৌখিক পরীক্ষার সময় যা সাথে আনতে হবে 

আবেদনের মূল কপিসহ লিখিত পরীক্ষার প্রবেশপত্র

জমা দিতে হবে যা যাঃ

  • শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র
  • শিক্ষাগত সনদ জমাদানের লিখিত আবেদন 
  • স্থানীয় ঠিকানার চেয়ারম্যান সনদ
  • নিজ জাতীয় পরিচয়পত্র
  • বিবাহিত হলে স্বামী/স্ত্রীর জাতীয় পরিচয়পত্র কপি
  • মুক্তিযোদ্ধার তথ্য সনদ (যদি থাকে)
See Viva Exam Date & Details




নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ 

৭ই জুন হতে ১২ই জুন, ২০২৩

পরীক্ষা অনুষ্ঠিত হবে”
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সদর দপ্তর, খিলগাঁও ।

বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Ansar VDP) তে থানা ও উপজেলা পর্যায়ে প্রশিক্ষক ও উপজেলা/থানা পর্যায়ে মহিলা প্রশিক্ষক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলসহ নিয়োগের সকল তথ্য দেখুন।

বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh AnsarVDP) তে থানা ও উপজেলা পর্যায়ে প্রশিক্ষক ও উপজেলা/থান পর্যায়ে মহিলা প্রশিক্ষক পদে  উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত দেখুন:


বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Ansar VDP) তে থানা ও উপজেলা পর্যায়ে প্রশিক্ষক ও উপজেলা/থান পর্যায়ে মহিলা প্রশিক্ষক পদের মৌখিক ও প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার তারিখ দেখুন নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন, প্রস্তুতি গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার সাফল্যের বার্তাটি আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।  

Previous Post
Next Post
Related Posts