Bangladesh Bank Officer General Jobs Exam result written Exam Date !! ৭টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে অফিসার (ক্যাশ) পদে ১৭২০ জনের প্রিলিমিনারি পরিক্ষার ফলাফল প্রকাশ ও লিখিত পরীক্ষার তারিখ ২০২৩

 

Bangladesh Bank Officer General Jobs Exam result written Exam Date !! ৭টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে অফিসার (ক্যাশ) পদে ১৭২০ জনের প্রিলিমিনারি পরিক্ষার ফলাফল প্রকাশ ও লিখিত পরীক্ষার তারিখ ২০২৩


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ   অফিসার (ক্যাশ) পদে ১৭২০ জনের নিয়োগের প্রেক্ষিতে অনুষ্ঠিত প্রিলিমিনারি পরিক্ষার ফলাফল প্রকাশ ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। আপনার রোল নং অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ ফলাফল দেখে পরবর্তী পরীক্ষার প্রস্তুতি নিন।

See Bangladesh Bank Website


নিয়োগ পরীক্ষার তারিখ আগামী ১৫ই জুলাই, ২০২৩ সকাল ১০ টা হতে ১২ টা পর্যন্ত

পদের নাম ও জব আইডি নং পরীক্ষা কেন্দ্রের নাম ও ঠিকানা, রোল নাম্বার ব্যক্তি পরীক্ষার সময়  নোটিশে দেখুন





















বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ব্যাংকার সিলেকশন কমিটি সচিবালয়ের অন্তর্ভুক্ত ৭টি ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে ২০২০ সালে প্রকাশিত বিজ্ঞপ্তির অফিসার, (ক্যাশ) ১৭২০ শূণ্য পদের প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখসহ নিয়োগের সকল তথ্য দেখুন।

পূর্বের প্রবেশপত্রটি অবশ্যই সাথে থাকতে হবে

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ‘অফিসার (ক্যাশ) পদে ১৭২০ জনের নিয়োগের বিজ্ঞপ্তির প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত দেখুন:

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় কর্তৃক লিখিত পরীক্ষায় নির্ধারিত পাস নম্বর দেখুন লিংকে
 


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ  ‘ অফিসার (ক্যাশ) পদে ‍নিয়োগ পরীক্ষার তারিখ দেখুন নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন, যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার সাফল্যের বার্তাটি আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts