বাংলাদেশ পুলিশ এ সার্জেন্ট চূড়ান্ত নিয়োগ ফলাফল প্রকাশ ২০২৩

 


Bangladesh Police Sergeant 10th Grade Job Exam Result 2023 // বাংলাদেশ পুলিশ এ সার্জেন্ট  [১০ম গ্রেড পদে]চূড়ান্ত নিয়োগ ফলাফল প্রকাশ ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) -  ২২/১১/২০২২ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Police  বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ সার্জেন্ট [১০ম গ্রেড পদে] চাকরি নয় সেবা এই মর্মে পুরুষ ও মহিলাদের সরাসরি নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির ফলাফল প্রকাশ ২০২৩।বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ সার্জেন্ট [১০ম গ্রেড পদে] পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই চূড়ান্ত যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন তাদের ফলাফল প্রকাশ ২০২৩। সার্জেন্ট [১০ম গ্রেড পদে] এ অনলাইনের এর মাধ্যমে আবেদন চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণ করে ভালো পরীক্ষার ভিত্তিতে ভালো ফলাফল অর্জন করেছেন। দেখে নিন মৌখিক পরীক্ষার ফলাফল ও জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য পদের তালিকা। এখানে দেখা যাবে কোন জেলায় কত জনকে নিয়োগ দেয়া হবে বাংলাদেশ পুলিশ এ সার্জেন্ট [১০ম গ্রেড পদে] পদে নিয়োগ পরীক্ষার ফলাফল ও বিস্তারিত।


Bangladesh Police Sergeant Job Exam Result 2023


১। পদের নামঃ সার্জেন্ট/ Sergeant
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী 
পদের সংখ্যাঃ (নির্ধারিত)
বেতন স্কেলঃ ১৬,০০০/- থেকে ৩৮,৬৪০ (গ্রেড-১০)
বৈবাহিক অবস্থা: অবিবাহিত

 চূড়ান্ত ফলাফল ২০২৩



                    

Bangladesh Police Sergeant Job Exam Result 2023

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পুলিশ (Bangladesh Police)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.police.gov.bd/ 
বর্তমানে যোগাযোগের ওয়েবসাইটঃ http://police.teletalk.com.bd
নাগরিকত্বঃ বাংলাদেশি

বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এ সার্জেন্ট পেশায় [১০ গ্রেড] পদে পুরুষ ও মহিলাদের নিয়োগের চূড়ান্ত ফলাফল ও বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এর সার্জেন্ট পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য মনস্তত্ত্ব Exam Result 2023 চূড়ান্ত ফলাফল প্রকাশ। 


বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এর সার্জেন্ট [১০ম গ্রেড] পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে দেখুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts