DC Office Jhenaidah Job Circular // জেলা প্র্রশাসকের কার্যালয় ঝিনাইদহ তে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে শূণ্য পদ পূরণের লক্ষ্যে এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে ২০২৩ দেখুন। জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ (District Commissioner's Office, Jhenaidah) - এ গত ২৫/০৬/২০২৩ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ (District Commissioner's Office, Jhenaidah) এ রাজস্ব খাতে বিভিন্ন পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের ঝিনাইদহ জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ (District Commissioner's Office, Jhenaidah)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ১৬ জন নিয়োগের জন্য ডাকযোগে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

District Commissioner's Office Jhenaidah Job Details


১। পদের নামঃ অফিস সহায়ক
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাস
পদের সংখ্যাঃ ১৬ টি
বেতন স্কেলঃ ৮,২৫০/- থেকে ২০,০১০/- (গ্রেড-২০)

District Commissioner's Office Jhenaidah Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ (District Commissioner's Office, Jhenaidah)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.jhenaidah.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ০১/০৭/২০২৩ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ১০০/-  [০১-০৭৪২-০০০০-২০৩১] ট্রেজারি চালান কোড
নাগরিকত্বঃ বাংলাদেশি (ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন শুরুর তারিখঃ ২৬শে জুন, ২০২৩ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ২০শে জুলাই, ২০২৩ 


জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ (District Commissioner's Office, Jhenaidah) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ






জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ (District Commissioner's Office, Jhenaidah) এ নিয়োগের ডাকযোগে আবেদন করুন জেলা প্রশাসক, ঝিনাইদহ বরাবর এ ঠিকানায়ঃ

জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ।


জেলা প্রশাসকের কার্যালয়, ঝিনাইদহ (District Commissioner's Office, Jhenaidah) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts