DMTCL Job Exam Date // ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিঃ ডিএমটিসিএল এ নিয়োগ পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড ডিএমটিসিএল (Dhaka Mass Transit Company Ltd DMTCL) এ হিসাব রক্ষক, স্টোর কিপার ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল আগেই। এখন নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসসহ বিস্তারিত দেখুন। ডিএমটিসিএল এ চাকুরির পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসসহ বিস্তারিত দেখুন। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড ডিএমটিসিএল (Dhaka Mass Transit Company Ltd DMTCL) তে নিয়োগ বিজ্ঞপ্তির নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। হিসাবরক্ষক, স্টোর কিপার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে আবেদনকারীগণ ব্যবহারীক পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

নিয়োগ পরীক্ষার তারিখ ও সময়

  • পরীক্ষার তারিখ - ২৩শে জুন ও ২৪শে জুন ২০২৩
  • পদের নাম - হিসাব রক্ষক, স্টোর কিপার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
  •  আবেদনের লিঙ্ক - https://dmtcl.teletalk.com.bd/
ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড ডিএমটিসিএল (Dhaka Mass Transit Company Ltd DMTCL) পদে পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য নোটিশ অনুযায়ী উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে সকল পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts