DOE Viva Exam Date // পরিবেশ অধিধপ্তর এ হিসাবরক্ষক পদে মৌখিক পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) -  হিসাবরক্ষক পদে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে। সরকারি দপ্তরের চাকুরির নিয়োগ পরীক্ষার তারিখ। পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) হিসাবরক্ষক পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE)  হিসাবরক্ষক পদের নিয়োগের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে নির্দিষ্ট তারিখ আগামী ১১ই জুন হতে ২২শে জুন ক্রমান্বয়ে, ২০২৩ তারিখের নির্দিষ্ট সময় পর্যন্ত। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন, পরীক্ষাটি অনুষ্ঠিত হবে শের ই বাংলা নগর, আগারগাঁও। পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে নির্দিষ্ট সময় ২০২৩ দেখুন দয়া করে

প্রতিষ্ঠানের নামঃ পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.doe.gov.bd/
নাগরিকত্বঃ বাংলাদেশি

পরিবেশ অধিদপ্তর এ হিসাবরক্ষক পদে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৩

পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) হিসাবরক্ষক পদে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতিমধ্যেই অনলাইন  SMS/ খুদেবার্তা প্রার্থীদের  পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্র প্রেরণ করা হয়েছে। 

Exam Date & Center





পরিবেশ অধিদপ্তর (Department of Environment DOE) নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts