https://erecruitment.bb.org.bd/ Job Exam Date // দি সিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন বাংলাদেশ এ বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ দি সিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন (বাংলাদেশ) (The Security Printing Corporation Bangladesh Ltd) এর বিভিন্ন পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ যোগদানের প্রয়োজনে আপনার প্রস্তুতি নিন।

See Bangladesh Bank Website

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ দি সিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন (বাংলাদেশ) (The Security Printing Corporation Bangladesh Ltd) এর বিভিন্ন পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুন সঠিক সমায়ানুযায়ী।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ দি সিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন (বাংলাদেশ) (The Security Printing Corporation Bangladesh Ltd) এর বিভিন্ন পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী ১১ই আগষ্ট হতে ৯ই সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত পর্যায়ক্রমে অনুষ্ঠিত হবে নিয়োগের এ পরীক্ষা। বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ দি সিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন (বাংলাদেশ) (The Security Printing Corporation Bangladesh Ltd) এর বিভিন্ন পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার কেন্দ্র, সময় সহ সকল তথ্য দেখুন ।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ দি সিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন (বাংলাদেশ) (The Security Printing Corporation Bangladesh Ltd) এর বিভিন্ন পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণের বিস্তারিত দেখুনঃ মোট পরীক্ষার্থীর সংখ্যা: ৬০,১৪৭ জন


লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১১ই আগষ্ট, ২০২৩ হতে ৯ই সেপ্টেম্বর, ২০২৩।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ দি সিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন (বাংলাদেশ) (The Security Printing Corporation Bangladesh Ltd) এর বিভিন্ন পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts