Bangladesh Bank Officer Cash Job Exam Result // বাংলাদেশ ব্যাংক এ অফিসার ক্যাশ পদের নিয়োগ পরীক্ষার প্রিলি ফলাফল ও লিখিত তারিখ তারিখ

 


বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০২০ সাল ভিত্তিক অফিসার ক্যাশ ১৭২০ পদের নিয়োগ পরীক্ষার প্রিলি ফলাফল ও লিখিত তারিখ প্রকাশ হয়েছে। অফিসার ক্যাশ পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ যোগদানের প্রয়োজনে আপনার প্রস্তুতি নিন।

See Bangladesh Bank Website

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০২০ সাল ভিত্তিক অফিসার ক্যাশ পদের নিয়োগ পরীক্ষার প্রিলি ফলাফল ও লিখিত তারিখ প্রকাশ হয়েছে। অফিসার ক্যাশ পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুন সঠিক সমায়ানুযায়ী।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০২০ সাল ভিত্তিক অফিসার ক্যাশ পদের নিয়োগ পরীক্ষার প্রিলি ফলাফল ও লিখিত তারিখ প্রকাশ হয়েছে।অফিসার ক্যাশ ১৭২০ পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী ১৫ই জুলাই ২০২৩ তারিখ যথাসময়ে উপস্থিত হতে হবে। পরীক্ষা অনুষ্ঠিত হবে রোল নং অনুযায়ী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে।

 বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০২০ সাল ভিত্তিক অফিসার ক্যাশ পদের নিয়োগ পরীক্ষার প্রিলি ফলাফল ও লিখিত তারিখ প্রকাশ হয়েছে। পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার কেন্দ্র, সময় সহ সকল তথ্য দেখুন ।

বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০২০ সাল ভিত্তিক অফিসার ক্যাশ পদের নিয়োগ পরীক্ষার প্রিলি ফলাফল ও লিখিত তারিখ প্রকাশ হয়েছে। পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণের বিস্তারিত দেখুনঃ মোট পরীক্ষার্থীর সংখ্যা: ৬০,১৪৭ জন


লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৫ই জুলাই, ২০২৩।


















বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এ ব্যাংকার সিলেকশন সচিবালয় এ ২০২০ সাল ভিত্তিক অফিসার ক্যাশ ১৭২০ পদের নিয়োগ পরীক্ষার প্রিলি ফলাফল ও লিখিত তারিখ প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts