Exam Date // মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে লাইব্রেরিয়ান ১০ম গ্রেড পদে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ !

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের BPSC তে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের (Ministry of Fisheries and Livestock MOFL)  অধীন মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF) এ লাইব্রেরিয়ান ১০ম গ্রেড পদে নিয়োগের আবেদনকারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ হয়েছে। মৎস্য অধিদপ্তরের রাজস্বখাতে লাইব্রেরিয়ান ১০ম গ্রেড পদের লিখিত পরীক্ষার সময় ও তারিখ প্রকাশ হয়ে সকল প্রক্রিয়াসমূহ সম্পন্ন হতে চলেছে। মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF) এর লিখিত পরীক্ষার তারিখ যারা যারা এ সকল পদে আবেদন করেছিলেন তারা লিখিত পরীক্ষার তারি, স্থান ও সময় দেখে পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

Department of Fisheries DOF Exam Date || মৎস্য অধিদপ্তরের ১০ম গ্রেড পদের লিখিত পরীক্ষার তারিখ

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.mofl.gov.bd/


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের BPSC তে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের (Ministry of Fisheries and Livestock MOFL)  অধীন মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF) এ লাইব্রেরিয়ান [১০ম গ্রেড] পদে নিয়োগের আবেদনকারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ হয়েছে।  লাইব্রেরিয়ান ১০ম গ্রেড পদের লিখিত পরীক্ষার তারিখ ও সময় দেখুনঃ


এ সকল পদে নির্বাচিত প্রার্থীগণ যারা পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন তারা নিচের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

See Exam Date Circular



বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের BPSC তে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের (Ministry of Fisheries and Livestock MOFL)  অধীন মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF) এ লাইব্রেরিয়ান ১০ম গ্রেড পদে নিয়োগের আবেদনকারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ হয়েছে।মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF) এ নিয়োগের জন্য সঠিকভাবে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts