স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এ অনুষ্ঠিত পরীক্ষার প্রশ্ন ও সমাধান / LGED Exam's Question & Answer

 


আজ ২৮/০৭/২০২৩ তারিখে অনুষ্ঠিত হিসাব সহকারী নিয়োগ পরীক্ষার প্রশ্নসমাধান দেখে নিন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের। আপনি যদি পরীক্ষার্থী হয়ে থাকেন বা প্রশ্নের নমুনা/ধরণ জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আজকের হয়ে যাওয়া এই প্রশ্নটি দেখে নিন। একমাত্র আমরাই আপনাদেরকে খুব তাড়াতাড়ি অল্প সময়ের মধ্যে অনুষ্ঠিত পরীক্ষার প্রশ্নপত্র দিতে পারে তাই আপনি যেকোন প্রশ্ন সমাধান খুজে পেতে আমাদের পেজকে লাইক দিয়ে আমাদের সাথে থাকতে পারেন এবং আপনার প্রয়োজনীয় প্রশ্ন সমাধান খুজে পেতে পারেন।


আমরা ২০০০ সাল থেকে প্রশ্ন সমাধান সংগ্রহ রাখতে চেষ্টা করছি এবং ভবিষ্যতে যত রকম পরীক্ষা থাকবে পরীক্ষায় অংশগ্রহণ করতে অতীতের প্রশ্নগুলো মিলিয়ে নিতে আপনারা আমাদের এই সমাধান প্রশ্নগুলো দেখে নিতে পারেন। ভবিষ্যতে এই প্রশ্ন থেকে প্রশ্ন আসবে এই ধরণের হবে এটা মোটামুটি নিশ্চিত বলা যায়। আপনি সকল প্রশ্নগুলো ভালো করে দেখে রাখুন এখান থেকে অবশ্যই অবশ্যই প্রশ্ন আসার সম্ভাবনা খুব বেশি থাকে।


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (Local Government Engineering Department LGED) হিসাব সহকারী পদে নিয়োগের লিখিত পরীক্ষার প্রশ্নসমাধান





সমাধান




স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর  এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরবর্তী প্রক্রিয়ায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts