Probashi.gov.bd Job Circular // প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি



প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  এ গত ১২/০৬/২০২৩ তারিখে সরকারী দপ্তরে চাকুরির নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের আবেদন করার মাধ্যমে নিয়োগ দেওয়া হচ্ছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  ০৪ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। নিয়োগ তথ্য পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।




Ministry of Expatriates' Welfare and Overseas Employment Job Details


১। পদের নামঃ প্রথম সচিব (শ্রম)
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
অভিজ্ঞতাঃ ০২ বছর
পদের সংখ্যাঃ ০৪ টি
বেতন স্কেলঃ ৩৫,৫০০/- থেকে ৬৭,০১০/- (গ্রেড-০৬)

 

Ministry of Expatriates' Welfare and Overseas Employment Job Process



প্রতিষ্ঠানের নামঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.probashi.gov.bd/
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ১৩ই জুলাই, ২০২৩; 


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  নিয়োগের পরীক্ষার বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Circular





প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment) এ নিয়োগের জন্য ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করুন নিচের ঠিকানায়:

সিনিয়র সচিব, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, প্রবাসী কল্যাণ ভবন, ৭১-৭১ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts