SSD Viva Exam Date // সুরক্ষা সেবা বিভাগ এ মৌখিক পরীক্ষার তারিখ



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) এর শূণ্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ২৩/০৬/২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার পরিপ্রেক্ষিতে অফিস সহায়ক পদের উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ প্রকাশিত হয়েছে।উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সহ বিস্তারিত দেখুন। এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) এর অফিস সহায়ক পদের প্রার্থীদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার তারিখ জানিয়ে ইতিমধ্যে স্ব স্ব মোবাইল নম্বরে এসএমএস দেয়া হয়েছে। নিজ নিজ আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করে কেন্দ্র ও সময়সূচি অনুসারে পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন। আবেদনকৃত প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড করে আগামী ১১ই জুলাই হতে ১৩ই জুলাই ২০২৩ তারিখে পরীক্ষা শুরু হওয়ার ৩০মিনিট পূর্বেই কেন্দ্রের নিজ আসনে উপস্থিত থাকতে হবে। আবেদনকারীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) - এর পরীক্ষার তারিখঃ 

১১ই জুলাই হতে ১৩ই জুলাই, ২০২৩ সকাল ১০ টা হতে


প্রতিষ্ঠানের নামঃ সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD)

পদের নামঃ অফিস সহায়ক

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.ssd.gov.bd/

See Job Exam Date Circular

সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) - এর অফিস সহায়ক পদের প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে এই লিংকে প্রবেশ করুনঃ (পূর্বের প্রবেশপত্রটি কার্যকর)




সুরক্ষা সেবা বিভাগ-স্বরাষ্ট্র মন্ত্রণালয় (Security Services Division- Ministry of Home Affairs SSD) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts