সাধারন বীমা কর্পোরেশন এ সহকারি ম্যানেজার , সহকারি ম্যানেজার প্রকৌশলী, জুনিয়র অফিসার, জুনিয়র অফিসার প্রকৌশলী, উচ্চমান সহকারী পদসমূহে পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৩

 


সাধারন বীমা কর্পোরেশন এ সহকারি ম্যানেজার , সহকারি ম্যানেজার প্রকৌশলী, জুনিয়র অফিসার, জুনিয়র অফিসার প্রকৌশলী, উচ্চমান সহকারী পদসমূহে পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation SBCJob Exam Date 2023 এ ২২/০৬/২০২৩ তারিখে সরকারীভাবে চাকুরির বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima CorporationJob Exam Date 2023 এ নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima CorporationJob Exam Date 2023 এ টি পদে যোগ্য ১৮৮ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। এ সহকারি ম্যানেজার , সহকারি ম্যানেজার প্রকৌশলী, জুনিয়র অফিসার, জুনিয়র অফিসার প্রকৌশলী, উচ্চমান সহকারী পদসমূহে পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে ।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation SBCJob Exam Date 2023 এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। আগামী নভেম্বর মাসের প্রথম সপ্তাহ ২০২৩, তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation SBCJob Exam Date 2023। আপনি কি সরকারি চাকুরি প্রার্থী? সরকারি চাকুরির পরীক্ষার তারিখ সম্প্রতি প্রকাশিত হয়েছে।

নভেম্বর মাসের প্রথম সপ্তাহ ২০২৩,  তারিখের প্রকাশিত দপ্তর থেকে দেখে নিন আপনার কাঙ্ক্ষিত চাকুরির পরীক্ষার তারিখ, কখন বসবেন পরীক্ষায়.....

Sadharan Bima Corporation ‍SBC Job Exam Date 2023



১। পদের নামঃ সহকারি ম্যানেজার 

২। পদের নামঃ সহকারি ম্যানেজার প্রকৌশলী

৩। পদের নামঃ জুনিয়র অফিসার

৪। পদের নামঃ জুনিয়র অফিসার প্রকৌশলী

৫। পদের নামঃ উচ্চমান সহকারী


Sadharan Bima Corporation Job Exam Date 2023
প্রতিষ্ঠানের নামঃ সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Corporation)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.jbc.gov.bd/



এক নজরে সাধারণ বীমা কর্পোরেশনবীমা কর্পোরেশন আইন ১৯৭৩ এর অধীনে গঠিত এবং বীমা কর্পোরেশন আইন ২০১৯  এর মাধ্যমে পরিচালিত সাধারণ বীমা কর্পোরেশন দেশের একমাত্র রাষ্ট্রীয় বীমা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি অর্থ মন্ত্রণালয়ের প্রত্যক্ষ নিয়ন্ত্রিত ও তত্ত্বাবধানে পরিচালিত হয়ে থাকে । বৃহৎ পরিসরে বাংলাদেশের বীমা ব্যবসা উন্নতির জন্য অগ্নী বীমা, শস্য বীমা, পূণরায় বীমাসহ প্রয়োজনীয় ঝুকি ব্যবস্থাপণা এবং বীমা সংশ্লিষ্ট সব সমস্যা সমাধানে প্রতিষ্ঠানটি কার্যকর ভূমিকা পালন করে আসছে। ঝুঁকি ব্যবস্থাপনায় প্রতিষ্ঠানটি দেশী বিদেশী অন্যান্য বীমা কোম্পানির সঙ্গে পরামর্শ ও সহযোগীতা নিয়ে থাকে । সাধারণ বীমা কর্পোরেশনের প্রধান কার্যালয় দিলকুশা, মতিঝিল এবং সারাদেশে ৮টি জোন ও ৮৮টি শাখা অফিসের মাধ্যমে প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে থাকে । বীমা কর্পোরেশন আইন ২০১৯ অনুযায়ী সব সরকারী সম্পত্তি সাধারণ বীমা কর্পোরেশনের কাছে বীমা করণ করতে হয় ।  


সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation SBCJob Exam Date 2023 এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts