BMET Result // জনশক্তি ও কর্মসংস্থান ব্যুরোতে অফিস সহায়ক পদের এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশ !!

 


জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET) এ অফিস সহায়ক পদে ২০২৩ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়ে এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশ। জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMETএ সরকারি বেতন স্কেলে স্থায়ী নিয়োগের শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে এমসিকিউ/বাছাই পরীক্ষায় অংশগ্রহণকারীদের চাকরির পরীক্ষার ফলাফল প্রকাশ। অর্থাৎ, জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET)-  নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। 

জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি এ পরীক্ষার ফলাফল পরবর্তী পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৩

জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET) এ অফিস সহায়ক পদের বাছাই পরীক্ষার ফলাফলের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET) অফিস সহায়ক [২০তম গ্রেড] পদে নিয়োগের লক্ষ্যে বাছাই পরীক্ষার ফলাফল অনুষ্ঠিত হয়েছে ০৬/১০/২০২৩ তারিখে জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower Employment and Training BMET) অফিস সহায়ক পদের নিয়োগের প্রার্থীদের ফলাফলের ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত ১৮৯২ জনের বাছাই পরীক্ষার ফলাফল প্রকাশ করেছেন। এ নিয়োগের জন্য পরবর্তী নির্দেশনা দিয়েছেন জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET)

জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET) অফিস সহায়ক পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে বাছাই পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ বিস্তারিত দেখুন।

জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET) Job Details


লিখিত পরীক্ষার তারিখ আসন্ন


প্রতিষ্ঠানের নামঃ জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bmet.gov.bd/
নাগরিকত্বঃ বাংলাদেশি

জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET) নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ এই  লিংকে”


জনশক্তি কর্মসংস্থান ও পরিসংখ্যান ব্যুরো বিএমইটি (Bureau of Manpower, Employment and Training BMET) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।


Previous Post
Next Post
Related Posts