সাধারন বীমা কর্পোরেশন এ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ Sadharan Bima Corporation SBC) Job Exam Result Published 2023

 


সাধারন বীমা কর্পোরেশন এ MCQ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ Sadharan Bima Corporation SBC) Job Exam Result Published 2023

সাধারন বীমা কর্পোরেশন এ উচ্চমান সহকারী পদসমূহে MCQ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation SBCJob Exam Result Published 2023 এ ২২/০৬/২০২৩ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima CorporationJob Exam Result Published 2023 এ নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির MCQ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩। সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima CorporationJob Exam Result Published 2023 টি পদে যোগ্য প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। এ পদে উচ্চমান সহকারী MCQ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩ ।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation SBCJob Exam Result Published 2023 এ নিয়োগের জন্য MCQ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। ০৩ নভেম্বর ২০২৩, তারিখে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল প্রকাশ। সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation SBCJob Exam Result Published 2023। আপনি কি সরকারি চাকুরি প্রার্থী? সরকারি চাকুরির পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

পরীক্ষার তারিখ - ০৩ নভেম্বর ২০২৩

পরীক্ষার ফলাফল তারিখ - ০৩ নভেম্বর ২০২৩

উচ্চমান সহকারী পদে লিখিত পরীক্ষার তারিখ - ১৫ই ডিসেম্বর ২০২৩

০৩ নভেম্বর ২০২৩,  তারিখের প্রকাশিত দপ্তর থেকে দেখে নিন আপনার কাঙ্ক্ষিত চাকুরির পরীক্ষার ফলাফল প্রকাশ .....








Sadharan Bima Corporation ‍SBC Job Exam Result Published 2023


১। পদের নামঃ উচ্চমান সহকারী

সাধারন বীমা কর্পোরেশন এর MCQ পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে ২০২৩। উচ্চমান সহকারী পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে ২০২৩।


Sadharan Bima Corporation Job Exam Result Published 2023
প্রতিষ্ঠানের নামঃ সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Corporation)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.jbc.gov.bd/



এক নজরে সাধারণ বীমা কর্পোরেশনবীমা কর্পোরেশন আইন ১৯৭৩ এর অধীনে গঠিত এবং বীমা কর্পোরেশন আইন ২০১৯  এর মাধ্যমে পরিচালিত সাধারণ বীমা কর্পোরেশন দেশের একমাত্র রাষ্ট্রীয় বীমা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি অর্থ মন্ত্রণালয়ের প্রত্যক্ষ নিয়ন্ত্রিত ও তত্ত্বাবধানে পরিচালিত হয়ে থাকে । বৃহৎ পরিসরে বাংলাদেশের বীমা ব্যবসা উন্নতির জন্য অগ্নী বীমা, শস্য বীমা, পূণরায় বীমাসহ প্রয়োজনীয় ঝুকি ব্যবস্থাপণা এবং বীমা সংশ্লিষ্ট সব সমস্যা সমাধানে প্রতিষ্ঠানটি কার্যকর ভূমিকা পালন করে আসছে। ঝুঁকি ব্যবস্থাপনায় প্রতিষ্ঠানটি দেশী বিদেশী অন্যান্য বীমা কোম্পানির সঙ্গে পরামর্শ ও সহযোগীতা নিয়ে থাকে । সাধারণ বীমা কর্পোরেশনের প্রধান কার্যালয় দিলকুশা, মতিঝিল এবং সারাদেশে ৮টি জোন ও ৮৮টি শাখা অফিসের মাধ্যমে প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে থাকে । বীমা কর্পোরেশন আইন ২০১৯ অনুযায়ী সব সরকারী সম্পত্তি সাধারণ বীমা কর্পোরেশনের কাছে বীমা করণ করতে হয় ।  


সাধারন বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation SBCJob Exam Result Published 2023 এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts