17th BJS Job Preliminiry Exam Date // সপ্তদশ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস (১৭শ বিজেএস) প্রিলিমিনারী পরীক্ষা-২০২৩



সপ্তদশ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস (১৭শ বিজেএস) নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৪

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৭শ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস পরীক্ষা-২০২৩, এ সহকারী জজ পদে প্রিলিমিনারী পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সম্প্রতি এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ সপ্তদশ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস প্রিলিমিনারী পরীক্ষা-২০২৪, এ সহকারী জজ পদে নির্বাচিত প্রার্থীগণের প্রিলিমিনারী পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রসহ পরীক্ষায় অংশগ্রহণের নিয়মাবলী প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ সপ্তদশ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস প্রিলিমিনারী পরীক্ষা-২০২৪, সহকারী জজ পদে নিয়োগের পরবর্তী ঘোষণা পর্যন্ত অপেক্ষা করুন। আবেদনকারীদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন, তাদের পরীক্ষার আসন বিন্যাস ও নিয়োগ সংক্রান্ত পরবর্তী সকল কার্যক্রম বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন কর্তৃক সম্পাদিত হবে।

১৭শ বাংলাদেশ জুডিশিয়াল সহকারী জজ পদের নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন এখানে: নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৭শ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস পরীক্ষা-২০২৪, সহকারী জজ পদে প্রিলিমিনারী পরীক্ষার তারিখঃ ০৪ মে, ২০২৪ শনিবার, সকাল ১০:০০ টা।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bjsc.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুনঃ ১৭শ বিজেএস প্রিলিমিনারী পরীক্ষার তারিখ ০৪/০৫/২০২৪ ইং

See Exam Date Circular


বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ নিয়োগের জন্য আসন বিন্যাসসহ পরবর্তী বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করুন ও সঠিক প্রক্রিয়ায় প্রিলিমিনারী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।


Previous Post
Next Post
Related Posts