কাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা এ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৪ Customs House Dhaka Exam Date 2024


কাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৪ Customs House Dhaka Exam Date 2024

কাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা (Customs House Dhaka Exam Date) - এ নিয়োগের বিভিন্ন পদের পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছেকাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা,  (Customs House Dhaka Exam Dateএর পরিসংখ্যান অনুসন্ধায়ক, সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারি, সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারি কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক, টেলিফোন অপারেটর, ডেনপাচ রাইডার, ডুপ্লিকেটিং মেশিন অপারেটর, নিরাপত্তা প্রহরী, কম্পিউটার অপারেটর, ড্রাফটসম্যান পদে রাজস্বখাতে নিয়োগের পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। কাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে!


কাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা (Customs House Dhaka) এর ৩য় ও ৪র্থ শ্রেণির রাজস্ব কাঠামোভুক্ত পরিসংখ্যান অনুসন্ধায়ক, সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারি, সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারি কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক, টেলিফোন অপারেটর, ডেনপাচ রাইডার, ডুপ্লিকেটিং মেশিন অপারেটর, নিরাপত্তা প্রহরী, কম্পিউটার অপারেটর, ড্রাফটসম্যান পদে লিখিত পরীক্ষার  তারিখ ১৯ এপ্রিল ২০২৪ সরাসরি নিয়োগের জন্য পরবর্তী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হবে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

কাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা, ঢাকা (Customs House Dhaka) এর  পরিসংখ্যান অনুসন্ধায়ক, সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারি, সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারি কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক, টেলিফোন অপারেটর, ডেনপাচ রাইডার, ডুপ্লিকেটিং মেশিন অপারেটর, নিরাপত্তা প্রহরী, কম্পিউটার অপারেটর, ড্রাফটসম্যান পদের লিখিত পরীক্ষার ফলাফল ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হবে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

কাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা (Customs House Dhaka) তে --- পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে নির্ধারিত তারিখ ও সময় দেখুন।


প্রতিষ্ঠানের নামঃ কাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা (Customs House Dhaka

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dch.gov.bd/

আপনার আবেদনকৃত নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখতে এখানে ক্লিক করুন: নিয়োগ বিজ্ঞপ্তি

কাস্টম হাউস ঢাকা কুর্মিটোলা (Customs House Dhaka- এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। 


অনেকেই পরীক্ষার সময়সূচি জানার অভাবে চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছেন না কিংবা পরীক্ষা শেষ হওয়ার পর জানেন যে চাকরির পরীক্ষা টি ইতিপূর্বে সমাপ্তি হয়েছে। আফসোস করে কেউ কেউ বলে থাকেন, পরীক্ষাটি দিতে পারলাম না ।এই সমস্যাটি হয়ে থাকে কেবলমাত্র চাকরির পরীক্ষার সময়সূচি job Exam Notice না জানা থাকার কারণে। 


চাকরি প্রত্যাশী দের অনেক নিয়োগ পরীক্ষার সময়সূচী সংক্রান্ত নোটিশ এর job Exam Notice জন্য অপেক্ষা করছেন এখন আপনি নিশ্চিত হয়ে গেছেন যে আপনার কিছু পরীক্ষা দরজায় কড়া নাড়ছে একটি ভালো চাকরির আবেদন প্রার্থী হিসেবে নিজেকে প্রস্তুত এবং চূড়ান্ত ফলাফল এর জন্য নির্বাচিত বলে মনে করছেন যদি এমনটি করে থাকেন তাহলে আমাদের পেজে লাইক দিয়ে আপনার বা আপনার শুভাকাঙ্ক্ষীদের জন্য সময়ের আগেই সকল দপ্তরের চাকরির পরীক্ষার সময়সূচী, ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি পেতে পারেন।


এই পেজ প্রতিদিন অর্থাৎ ২৪ ঘন্টা চাকরি সংক্রান্ত সকল তথ্য তাৎক্ষণিক দিয়ে থাকেন এবং পরীক্ষার তারিখ, পরীক্ষার ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যেকোন তথ্য তাৎক্ষণিক পেয়ে যাবেন সবার আগে সব সময়। 


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ 
Previous Post
Next Post
Related Posts