জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান নিপসম National Institute of Preventive & Social Medicine NIPSOM Job Circular


জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান- নিপসম (National Institute of Preventive & Social Medicine- NIPSOM) - এ সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। National Institute of Preventive & Social Medicine NIPSOM  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান- নিপসম (National Institute of Preventive & Social Medicine- NIPSOM)  ০৪ টি পদে সর্বমোট ১১ জন কে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন । অনলাইনে কিংবা টেলিটকের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


National Institute of Preventive & Social Medicine NIPSOM Job Details


১। পদের নামঃ সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক বা সমমান
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০/- (গ্রেড-১৪)
খালি পদের সংখ্যাঃ ০৩ টি

২। পদের নামঃ  কম্পিউটার অপারেটর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০/- (গ্রেড-১৪)
খালি পদের সংখ্যাঃ ০৩ টি


৩। পদের নামঃ গাড়িচালক
শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি বা সমমান
বেতন স্কেলঃ ৯,৭০০ - ২৩,৪৯০/- (গ্রেড-১৫) অথবা; ৯,৩০০-২২,৪৯০/- (গ্রেড-১৬)
খালি পদের সংখ্যাঃ ০২ টি


৪। পদের নামঃ  অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক বা সমমান
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০/- (গ্রেড-১৬)
খালি পদের সংখ্যাঃ ০৩ টি

 

National Institute of Preventive & Social Medicine NIPSOM Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান- নিপসম (National Institute of Preventive & Social Medicine- NIPSM)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.nipsom.gov.bd/
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (৩০/০৯/২০২০ অনুযায়ী)
আবেদনের ফিঃ ১১২/-
আবেদনের পদ্ধতিঃ  অনলাইনে কিংবা টেলিটকের মাধ্যমে আবেদন করা যাবে


আবেদন শুরুর তারিখঃ ই সেপ্টেম্বর২০২০; সকাল ১০টা
আবেদন করার শেষ তারিখঃ ৩০শে সেপ্টেম্বর২০২০; বিকাল ৫টা



জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান- নিপসম (National Institute of Preventive & Social Medicine- NIPSOM) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See National Institute of Preventive & Social Medicine NIPSOM Job Circular (জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান নিপসম এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন)



জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান- নিপসম (National Institute of Preventive & Social Medicine- NIPSM) -এ আবেদনের জন্য নিচের ''Apply Now'' বাটনে ক্লিক করুনঃ







জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান- নিপসম (National Institute of Preventive & Social Medicine- NIPSOM) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts