বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি BFACF Job Circular 2020

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, সোনারগাঁও, নারায়ণগঞ্জ (Bangladesh Folk Art & Crafts Foundation - BFACF) -  গত ৩১/১০/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Folk Art & Crafts Foundation - BFACF এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, সোনারগাঁও, নারায়ণগঞ্জ (Bangladesh Folk Art & Crafts Foundation - BFACF)  ০২ টি পদে সর্বমোট ০২ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh Folk Art & Crafts Foundation BFACF, Sonargaon Museum Job Details


১। পদের নামঃ হিসাব সহকারী
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক বা সমমান (বাণিজ্য)
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০/- (গ্রেড-১৪)

২। পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক বা সমমান
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০/- (গ্রেড-১৬)

Bangladesh Folk Art & Crafts Foundation BFACF, Sonargaon Museum Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, সোনারগাঁও, নারায়ণগঞ্জ (Bangladesh Folk Art & Crafts Foundation - BFACF)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.sonargaonmuseum.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (৩১/১০/২০২০ অনুযায়ী)
আবেদনের ফিঃ ১১২/- (টেলিটক)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ১লা নভেম্বর, ২০২০; সকাল ১০ টা
আবেদন করার শেষ তারিখঃ ১৫ই নভেম্বর, ২০২০; বিকাল ৫ টা


বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, সোনারগাঁও, নারায়ণগঞ্জ (Bangladesh Folk Art & Crafts Foundation - BFACF -এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ




বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, সোনারগাঁও, নারায়ণগঞ্জ (Bangladesh Folk Art & Crafts Foundation - BFACF) - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে পারেন এখানেঃ



বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, সোনারগাঁও, নারায়ণগঞ্জ (Bangladesh Folk Art & Crafts Foundation - BFACF) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts