বিভিন্ন সরকারী নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ Job Exam Date 2020

 


আপনি কি সরকারি চাকুরি প্রার্থী?  করোনার জন্য আটকে থাকা কিংবা অন্যান্য সরকারি চাকুরির পরীক্ষার তারিখ সম্প্রতি প্রকাশিত হয়েছে। দেখে নিন আপনার কাঙ্ক্ষিত চাকুরির পরীক্ষার তারিখ, কখন বসবেন পরীক্ষায়.....

১। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ওয়ারলেস অপারেটর পদে  নিয়োগ দেয়ার জন্য গত ৮ই মার্চ, ২০২০ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। করোনার জন্য সেই নিয়োগ পরীক্ষা আটকে যায়। তবে করোনার ধকল সামনে সেই পরীক্ষা নেয়ার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। আগামী  ১৮ই নভেম্বর থেকে  চলবে শারীরিক পরিমাপ পরীক্ষা। পরীক্ষার সময় এবং স্থান দেখে নিতে পারবেন শীঘ্রই আমাদের এই পেজ থেকে।


২। হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয়ঃ হিসাব মহা নিয়ন্ত্রকের কার্যালয় এ অডিটর, জুনিয়র অডিটর ও অফিস সহায়ক পদ ব্যতিত অন্যান্য পদের নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়েছে গত মাসেই। এবার এই তিনটি পদের নিয়োগ পরীক্ষা সম্পন্ন হবে। বহু কাঙ্ক্ষিত অডিটর, জুনিয়র অডিটর এবং অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার সম্ভাব্য তারিখ আগামী ২০শে নভেম্বর, ২০২০। 


৩। বাংলাদেশ আনসারঃ গত ২৭/১১/২০১৯ তারিখে প্রকাশিত ব্যাটালিয়ন আনসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে অনলাইনে আবেদনকারীদের লিখিত পরীক্ষা আগামী ১৭ই নভেম্বর, ২০২০ তারিখে বাছাই কার্যক্রম সম্পন্ন হবে।

৪। বাংলাদেশ সেনাবাহিনীঃ গত ০৮/০৮/২০২০ তারিখে বাংলাদেশ সেনাবাহিনীর সিভিলিয়ান পদের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। এ সংক্রান্ত নিয়োগ পরীক্ষা আগামী ১০ই নভেম্বর ২০২০ তারিখে নেয়ার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।


৫। বাংলাদেশ শিল্পকলা একাডেমিঃ বাংলাদেশ শিল্পকলা  একাডেমি তে সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের ব্যবহারিক পরীক্ষা ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষা নেয়ার পর চুড়ান্ত ফলাফল দেয়ার প্রস্তুতি চলছে বাংলাদেশ শিল্পকলা একাডেমী কর্তৃপক্ষের অতি শীঘ্রই আমাদের পেজে পাবেন চূড়ান্ত ফলাফল। 




৬। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ঃ মন্ত্রণালয়াধীন স্বাস্থ্য সেবা বিভাগের জন্য ৮৮৯ টি মেডিকেল টেকনোলজিস্ট, ১৬৫০ টি মেডিকেল টেকনিশিয়ান, ১৫০ টি কার্ডিওগ্রাফার ও ৬২৭ টি ফার্মাসিস্ট (ডিপ্লোমা) নিয়োগের জন্য প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে নিয়োগ পরীক্ষা নেয়ার অনুমতি দেয়া হয়েছে। এ নিয়োগ পরীক্ষা নেয়ার সম্ভাব্য তারিখ আগামী ১৭ই নভেম্বর, ২০২০। 

৭। পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন (DGFP) তে FWV পদের নিম্ন বিজ্ঞপ্তির পরীক্ষার তারিখ চলতি মাসেই হতে পারে ।




সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।


Previous Post
Next Post
Related Posts