এনটিআরসিএ তে নিয়োগ বিজ্ঞপ্তি NTRCA Job Circular 2020

 


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ - এনটিআরসিএ (Non-Government Teachers Registration & Certification Authority - NTRCA) -  গত ২৮/১০/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Non-Government Teachers Registration & Certification Authority - NTRCA এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ - এনটিআরসিএ (Non-Government Teachers Registration & Certification Authority - NTRCA)  ০৩ টি পদে সর্ব মোট ০৩ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Non-Government Teachers Registration & Certification Authority NTRCA Job Details

১। পদের নামঃ অফিস সুপারিনটেনডেন্ট
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী
পদের সংখ্যাঃ ১ টি
বেতন স্কেলঃ ১১,০০০-২৬,৫৯০/- (গ্রেড-১৩)

২। পদের নামঃ হিসাব রক্ষক
শিক্ষাগত যোগ্যতাঃ (স্নাতক ডিগ্রী (বাণিজ্য)
পদের সংখ্যাঃ ১ টি
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০/- (গ্রেড-১৪)

৩। পদের নামঃ স্টোর কিপার
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী
পদের সংখ্যাঃ ১ টি
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০/- (গ্রেড-১৪)

 
Non-Government Teachers Registration & Certification Authority NTRCA Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ - এনটিআরসিএ (Non-Government Teachers Registration & Certification Authority - NTRCA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd/
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (২৫/০৩/২০২০ অনুযায়ী)
আবেদন ফিঃ ১১২/- (টেলিটক)
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ৫ই নভেম্বর, ২০২০; সকাল ১০ টা
আবেদন করার শেষ তারিখঃ ২৫শে নভেম্বর, ২০২০; বিকাল ৫ টা


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ - এনটিআরসিএ (Non-Government Teachers Registration & Certification Authority - NTRCA নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ - এনটিআরসিএ (Non-Government Teachers Registration & Certification Authority - NTRCA) -এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে হবে এখানেঃ



বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ - এনটিআরসিএ (Non-Government Teachers Registration & Certification Authority - NTRCA) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts