DG Food Exam Result খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২০

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য অধিদপ্তর (Directorate General of Food DGFood) এ ২৪ টি ক্যাটাগরির ১১৬৬ টি পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বিজ্ঞপ্তি অনুযায়ী নন গেজেটেড ১৪টি ক্যাটাগরির ১৩১ টি পদের লিখিত পরীক্ষা গত ২০/০৩/২০২০ তারিখে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে করোনা ভাইরাসের কারণে সে পরীক্ষা স্থগিত হয়ে গেলেও এবার সেই লিখিত পরীক্ষা নেওয়ার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

গত ৩১/১০/২০২০ তারিখে রাজধানীর দুটি কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে সে পরীক্ষা। আপনি কিংবা আপনার পরিচিত কেউ যদি সে পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে, তবে দেখে নিন পরীক্ষার ফলাফলসহ  বিস্তারিত....


প্রতিষ্ঠানের নামঃ খাদ্য অধিদপ্তর (Directorate General of Food DGFood)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dgfood.gov.bd/

পদের ক্যাটাগরিঃ ১৪টি

পদ সংখ্যাঃ ১৩১টি

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ (দেখুন)



খাদ্য অধিদপ্তর (Directorate General of Food DGFood) এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারীদের ফলাফল দেখতে এবং ডাউনলোড করতে পারেন এখান থেকেঃ


See or Download Exam Result



খাদ্য অধিদপ্তর (Directorate General of Food DGFood) এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায়  অংশগ্রহণকারীদের ফলাফল দেখুন ও পরবর্তী প্রস্তুতি গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।




আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts