বাংলাদেশ কৃষি গবেষণা এনডাওমেন্ট ট্রাস্টে নিয়োগ বিজ্ঞপ্তি BKGET Job Circular 2020

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ কৃষি গবেষণা এনডাওমেন্ট ট্রাস্ট - বিকেজিইটি (Bangladesh Krishi Gobeshona Endowment Trust - BKGET) - এ গত ০১/১১/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Krishi Gobeshona Endowment Trust - BKGET এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ কৃষি গবেষণা এনডাওমেন্ট ট্রাস্ট - বিকেজিইটি (Bangladesh Krishi Gobeshona Endowment Trust - BKGET)  ০২ টি পদে সর্বমোট ০২ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh Krishi Gobeshona Endowment Trust BKGET Job Details

১। পদের নামঃ সচিব
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমান
পদের সংখ্যাঃ ০১ টি
বয়সসীমাঃ সর্বোচ্চ ৪০ বছর
বেতন স্কেলঃ ৪৩,০০০-৬৯,৮৫০/- (গ্রেড-৫)

২। পদের নামঃ হিসাবরক্ষণ কর্মকর্তা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমান (একাউন্টস/ ফাইন্যান্স)
পদের সংখ্যাঃ ০১ টি
বয়সসীমাঃ ২১-৩০ বছর
বেতন স্কেলঃ ২২,০০০-৫৩,০৬০/- (গ্রেড-৯)
 
Bangladesh Krishi Gobeshona Endowment Trust BKGET Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি গবেষণা এনডাওমেন্ট ট্রাস্ট - বিকেজিইটি (Bangladesh Krishi Gobeshona Endowment Trust - BKGET)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bkget.org/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ০৭/১২/২০২০ অনুযায়ী
আবেদন ফিঃ ২০০/- (টেলিটক)
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন শুরু তারিখঃ ১০শে নভেম্বর, ২০২০; সকাল ১০ টা
আবেদন পৌছানোর শেষ তারিখঃ ৭ই ডিসেম্বর, ২০২০; বিকাল ৫ টা

বাংলাদেশ কৃষি গবেষণা এনডাওমেন্ট ট্রাস্ট - বিকেজিইটি (Bangladesh Krishi Gobeshona Endowment Trust - BKGET)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



বাংলাদেশ কৃষি গবেষণা এনডাওমেন্ট ট্রাস্ট - বিকেজিইটি (Bangladesh Krishi Gobeshona Endowment Trust - BKGET) - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে হবে এখান থেকেঃ



বাংলাদেশ কৃষি গবেষণা এনডাওমেন্ট ট্রাস্ট - বিকেজিইটি (Bangladesh Krishi Gobeshona Endowment Trust - BKGET) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts