বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট এ নিয়োগ বিজ্ঞপ্তি BINA Job Circular 2021

 


বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট (Bangladesh Institute of Nuclear Agriculture  BINA)  আজ ৩০/১২/২০২০ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Institute of Nuclear Agriculture  BINA শূণ্য পদসমূহে রাজস্ব খাতে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট (Bangladesh Institute of Nuclear Agriculture  BINA)  ০১ টি পদে সর্বমোট ১৫ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh Institute of Nuclear Agriculture BINA Job Details




১। পদের নামঃ বৈজ্ঞানিক কর্মকর্তা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রী (কৃষি বা কৃষি প্রকৌশল, কৃষি অর্থনীতি, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বা ফলিত পদার্থ বিষয়ে)
পদের সংখ্যাঃ ১৫ টি
বয়সসীমাঃ ৩০ বছর
বেতন স্কেলঃ  ২২,০০০/- থেকে ৫৩,০৬০/- (গ্রেড-০৯)
আবেদন ফিঃ ১১২/-



Bangladesh Institute of Nuclear Agriculture BINA Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট (Bangladesh Institute of Nuclear Agriculture  BINA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bina.gov.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ১১২/- টেলিটক ফি
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর (৩১/০১/২০২১ তারিখে)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ৩১শে ডিসেম্বর, ২০২০ সকাল ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ৩১শে জানুয়ারি, ২০২১ বিকাল ০৫:০০ টা


বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট (Bangladesh Institute of Nuclear Agriculture  BINA)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট (Bangladesh Institute of Nuclear Agriculture  BINA)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন পাঠাতে হবে নির্ধারিত সময়ের পূর্বেই নিচের ঠিকানায়ঃ



বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট (Bangladesh Institute of Nuclear Agriculture  BINA) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts