নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfareএ অল্টারনেটিভ মেডিকেল কেয়ার অপারেশনাল প্যানেলের অধীনে জনবল নিয়োগের নিমিত্ত নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ২২/১২/২০২০, ২৩/১২/২০২০, ২৪/১২/২০২০ ও ২৬/১২/২০২০ তারিখে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।

আগামী  ২২/১২/২০২০, ২৩/১২/২০২০, ২৪/১২/২০২০ ও ২৬/১২/২০২০  ইং তারিখে  অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল অল্টারনেটিভ মেডিকেল কেয়ার অপারেশনাল প্যানেলের অধীনে জনবল নিয়োগ পরীক্ষা। অনিবার্য কারণবশত বর্তমানে এই পরীক্ষা স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিটি ।


প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfare)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.hsd.gov.bd/


পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে।

 

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfare) নিয়োগের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfare) এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ



স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfareএর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts